• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে যুবলীগের চেয়ারম্যান দেখতে চাই: খায়েরুজ্জামান খায়ের

    বিশেষ প্রতিবেদক | ১১ মে ২০১৯ | ৯:১৭ অপরাহ্ণ

    ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে যুবলীগের চেয়ারম্যান দেখতে চাই: খায়েরুজ্জামান খায়ের

    যুব সমাজের অহংকার, লড়াই সংগ্রামের পরিক্ষিত সৈনিক, রাষ্ট্র নায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতৃত্ব, লাখো যুবকের অবিচল আস্থার ঠিকানা, যুব রাজনীতির এক উজ্জল নক্ষত্র, যুব জাগরণের অগদূত ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে যুবলীগের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় গোপালগঞ্জ জেলা যুবলীগের সহ সভাপতি ও কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়েরুজ্জামান খায়ের।

    খায়েরুজ্জামান খায়ের আজকের অগ্রবাণীকে বলেন, ব্যারিস্টার শেখ ফজলে নাইম, যুব সমাজের আস্থার প্রতিক, সাধারণ মানুষের ভালবাসায় নিবেদিত প্রাণ, যার একটি ইশারায় জেগে ওঠে সহস্র প্রানশক্তি, আগামির সম্ভাবনা উদ্দীপনা যাহার একটি তর্জনীতে বেগবান। শুধু তাই নয়, তিনি সারা দেশের যুবক, তরুণ ও ছাত্র ছাত্রীদের কাছে ভীষণ জনপ্রিয়। তিনি শিক্ষা, ক্রীড়া, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সেবা মূলক কাজের সাথে নিজেকে জড়িত রেখেছেন। সর্বস্তরের মানুষের সাথে কথা বলে জানা যায়, শেখ ফজলে নাইম সবার মন জয় করে নিয়েছেন তাঁর শ্রম, মেধা, সততা ও ভালোবাসা দিয়ে।


    কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়েরুজ্জামান খায়ের বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি। তার শাহাদাৎ বরণের পর সারাদেশে যুবলীগকে সংগঠিত করেছেন শেখ ফজলুল করিম সেলিম। তাই শেখ ফজলুল হক মনির ভাতিজা ও শেখ ফজলুল করিম সেলিমের ছেলে ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের হাতেই যুবলীগ বেশি নিরাপদে থাকবে। তিনিই পারবেন যুবলীগকে আরো সংগঠিত করতে। আমরা তাকে যুবলীগের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী