• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যারিস্টার শ্রী প্রমথ রঞ্জন ঠাকুরের ১১৭ তম শুভ আবির্ভাব উৎসব

    পরেশ বাগচী | ২৬ জুন ২০১৮ | ১:২২ অপরাহ্ণ

    ব্যারিস্টার শ্রী প্রমথ রঞ্জন ঠাকুরের ১১৭ তম শুভ আবির্ভাব উৎসব

    অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের ব্যাবস্থাপনায় পশ্চিমবঙ্গের শ্রীধাম ঠাকুর নগরে অনুষ্ঠিত হয়েছে ব্যারিষ্টার শ্রী শ্রী প্রমথ রঞ্জন ঠাকুরের ১১৭ তম শুভ আবির্ভাব উৎসব।
    ২৪ জুন প্রত্যুষে সংঘাধিপতি শ্রীমতি মমতা ঠাকুর (সাংসদ- বনগাঁ লোকসভা) শোভাযাত্রা সহকারে বৃহত্তর ঠাকুর নগর পরিক্রমা করেন। পরিক্রমা সমাপ্ত করে মতুয়া ভক্তদের সাথে নিয়ে আলোচনা সভার শুভ উদ্বোধন ঘোষনা করেন। উক্ত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মানীয় খাদ্যমন্ত্রী শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক, মান্যবর অতিথী ছিলেন পশ্চিমবঙ্গ বিধানসভার মূখ্য সচীব শ্রী নির্মল ঘোষ, সহ্মানিত অতিথি ছিলেন শ্রীধাম লক্ষ্মীখালীর বর্তমান গদিনসিন শ্রী সাগর সাধু ঠাকুর। মাননীয় মন্ত্রী শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক সভামঞ্চে তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় উপস্থাপক ঘোষনা করেন “খাদ্যমন্ত্রী শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক ফুল দিয়ে বরন করে নিলেন শ্রী সাগর সাধু ঠাকুরকে, আবারো দুই বাংলার অভেদ্য বন্ধন দৃশ্যমান হল”।
    শ্রী শ্রী প্রমথ রঞ্জন ঠাকুরের স্মৃতি চারন করতে উপস্থিত হয়েছিলেন এম.এল.এ. শ্রী সুরজিৎ বিশ্বাস (বনগাঁ দক্ষীন), এম.এল.এ. শ্রী বিশ্বজিৎ দাস (বনগাঁ উত্তর), এম.এল.এ. শ্রী পুলিন বিহারী রায় (গাইঘাটা), এম.এল.এ. শ্রী পার্থ ভৌমিক (নৈহাটি) এম.এল.এ. শ্রী দুলাল বর (বাগদা), এম.এল.এ. জনাবা রহিমা মন্ডল (দেগঙ্গা), বনগাঁ এর পৌর পিতা শ্রী শংকর আড্য ও তার স্ত্রী শ্রীমতি জ্যোৎনা আড্য, জেলা পরিষদ কর্মাধ্যক্ষ শ্রী নারায়ন গোস্বামী, বনগাঁর প্রাক্তন বিধায় শ্রী গোপাল শেঠ, গোবরডাঙ্গা পৌর প্রধান শ্রী সুভাস দত্ত, ভাইচ-চ্যান্সেলর শ্রী শংকর দত্ত, গাইঘাটা তৃনমূল কংগ্রেস প্রেসিডেন্ট শ্রী গোবিন্দ দাস, ব্লক সভাপতি শ্রী ধ্যানেশ নারায়ন গুহ, তৃনমূল কংগ্রেস প্রেসিডেন্ট শ্রী বুবাই ও তৃনমূল কংগ্রেস নেতৃবৃন্দ, মতুয়া সাহিত্যিক ও সংগঠক ড. শ্রী নন্দদুলাল মাহান্ত, মতুয়া সংগঠক ডাঃ শ্রী সুকেশ চৌধুরী, সাহিত্যিক শ্রী মনোহর মৌলি বিশ্বাস, সাহিত্যিক শ্রীমতি কল্যানী ঠাকুর সহ ভারতের বিভিন্ন রাজ্য থেকে শতাধিক সাধু-গোসাই-ক্ষ্যাপা-পাগোল, মতুয়া মহাসংঘের কেন্দ্রীয়, জেলা – ব্লক নেতৃবৃন্দ ও মতুয়া দলপতিবৃন্দ।
    শ্রী শ্রী প্রমথ রঞ্জন ঠাকুরের ১১৭ তম শুভ আবির্ভাব উপলক্ষ্যে ১২ জন ধর্ম প্রচারক, তিনশত কীর্তি শিক্ষার্থী ও শ্রীধাম ঠাকুর নগর প্রতিষ্ঠায় বিশেষ অবদান রাখার জন্য অর্ধশত মতুয়া গুনী ও প্রায়াত গুনীদের উত্তরসূরী দের সংবর্ধনা দেওয়া হয়। আগামি দিন হতদরিদ্র মেধাবি শিক্ষার্থীদের অর্থ সহায়তা প্রদান করা হবে। সংঘাধিপতি শ্রীমতি মমতা ঠাকুরের নেতৃত্বে মতুয়া মহাসংঘের বিশাল সংখ্যক সদস্য মানবতার সেবায় রক্তদান করবেন।
    তিন দিন ব্যাপি অনুষ্ঠানে বিশেষ সহায়তা করেছেন এস.ডি.ও. শ্রীমতি কাকলী মূখার্জী, এস.ডি.পি.ও. শ্রী অনিল কুমার রায় ও গাইঘাটার ও.সি অরিন্দম মূখার্জী। তিন দিন ব্যাপি অনুষ্ঠানে মতুয়া দর্শনের আলোকে সঙ্গীত, নাটক, নৃত্য ও কবিগান অনুষ্ঠিত হয়।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673