• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্রাজিলের ম্যাচে ছিলেন স্পাইডারম্যান-আয়রনম্যান

    অনলাইন ডেস্ক | ২৩ জুন ২০১৮ | ৬:১৭ অপরাহ্ণ

    ব্রাজিলের ম্যাচে ছিলেন স্পাইডারম্যান-আয়রনম্যান

    কোস্টারিকার ম্যাচ ব্রাজিলের বিপক্ষে। মাঠে যখন নেইমাররা লড়াই চালিয়ে যাচ্ছেন, তখন বিশ্বকাপের ‘বহুরূপী’ গ্যালারিতে দেখা মিলল বিখ্যাত দুই সুপার হিরো স্পাইডারম্যান ও আয়রনম্যানের। অর্থাৎ, তারাও যেন পুড়ছেন বিশ্বকাপ জ্বরে।


    রাশিয়ার সেইন্ট পিটার্সবুর্গ স্টেডিয়ামে শুক্রবার প্রথম জয় পায় ব্রাজিল। সেখানেই দেখা মেলে স্পাইডারম্যান পিটার পার্কার ও আয়রনম্যান টনি স্টার্কের। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটে গোল না পাওয়া ব্রাজিল সমর্থকরা গ্যালারি ত্যাগ করছিলেন চোখের পানিতে। তারপরও বসে ছিলেন এই দুই সুপার হিরো। যেন নিজেদের ‘অতিপ্রাকৃত’ ক্ষমতা দিয়ে কোনো ‘মিরাকল’ ঘটানোর চেষ্টা। সত্যি বলতে হয়েছিলও তাই।


    আসরে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করা দলটি অতিরিক্ত সময়ে পরপর দুটি গোল করে জিতে নেয় ম্যাচ। জয়সূচক গোলটি করেন কোটিনহো। পরে আরও একটি গোল আসে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের পা থেকে। কে জানে, সুপার হিরোদের ‘সুপার পাওয়ার’-এ ভর করেই হয়তো এই নাটকীয় জয়টা ব্রাজিল পেয়েছে!

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673