• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্রাজিল ছাড়ছেন নেইমার

    অনলাইন ডেস্ক | ০৮ জুন ২০১৭ | ১০:২২ পূর্বাহ্ণ

    ব্রাজিল ছাড়ছেন নেইমার

    আয়করের ঝামেলা থেকে বাঁচতে ব্রাজিলের পাশাপাশি স্পেনের নাগরিকত্বও নিতে যাচ্ছেন নেইমার। এরই মধ্যে দ্বৈত নাগরিকত্বের জন্য আবেদনও করেছেন বার্সেলোনার এই তারকা ফুটবলার। সবকিছু ঠিক থাকলে, আগামী বছরের শুরুতেই স্পেনের নাগরিকত্ব পেতে যাচ্ছেন নেইমার। ব্রাজিলের জাতীয় দলের পোশাক গায়ে জড়িয়েই আন্তর্জাতিক ম্যাচ খেলবেন তিনি।


    স্প্যানিশ দৈনিক মার্কার খবর, কর সংক্রান্ত জটিলতা থেকে মুক্ত হতেই নেইমারের এ সিদ্ধান্ত। যার সঙ্গে বার্সারও স্বার্থ জড়িয়ে আছে। লা লিগার নিয়ম অনুযায়ী কোনো দলে ইউরোপের বাইরে তিনজনের বেশি ফুটবলার খেলানো যাবে না। যেখানে বার্সায় এরই মধ্যে ইউরোপের বাইরে আর্জেন্টিনার মেসি ও মাসচেরানো, উরুগুয়ের সুয়ারেজ, ব্রাজিলের রাফিনহা ও মার্লন সান্তোস রয়েছেন বার্সার স্কোয়াডে।

    ajkerograbani.com

    সেখানে নেইমারকে দ্বৈত নাগরিকত্ব দেখাতে পারলে বার্সা এবং নেইমারকে কর দিতে হবে কম। স্প্যানিশ আইন অনুযায়ী কেউ যদি তিন বছর স্পেনে কাজের সূত্রে থাকতে পারেন তাহলে তিনি নাগরিকত্বের জন্য আবেদন করতে পারবেন। নেইমার কাতালান শহর বার্সায় তিন বছরের বেশি কাটিয়ে দিয়েছেন। তাই তার নাগরিকত্ব পেতে কোনো সমস্যা হবে না বলে ধরে নিয়েছে বার্সা কর্তৃপক্ষ।

    ২০১৪ বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানীর কাছে ৭-১ গোলে পরাজিত হবার স্মৃতি এখনো ভুলতে পারেনি ব্রাজিলীয়রা। সেই আসরে দুঙ্গার অধীনে জাতীয় দলটির অধিনায়ক ছিলেন নেইমার। কিন্তু কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ইনজুরিতে আক্রান্ত হওয়ায় জার্মানদের বিপক্ষে হতাশাজনক ম্যাচে খেলা হয়নি নেইমারের।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757