• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৪ জনসহ মোট ২৬১ হেফাজতকর্মী গ্রেপ্তার

    নিজস্ব প্রতিবেদক: | ১৬ এপ্রিল ২০২১ | ২:০৪ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৪ জনসহ মোট ২৬১ হেফাজতকর্মী গ্রেপ্তার

    ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় আরো ২৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক বলে পুলিশ দাবি করেছে। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো ২৬১ জনে।


    জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের পাশাপাশি ঘটনার ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে জড়িতদের শনাক্ত করা হচ্ছে। পুলিশের বিশেষ অভিযানিক দল অভিযান চালিয়ে ওই ২৪ জনকে গ্রেপ্তার করেছে।

    ajkerograbani.com

    সংঘর্ষের ঘটনায়  ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় তিনটি, সরাইল থানায় দুইটি, আখাউড়া রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় এজহারনামীয় ৪১৪ জন ও অজ্ঞাতনামা ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে।

    উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ-বিজিবির সাথে ব্যাপক সংঘর্ষ হয়  হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের। এসময় শতাধিক সরকারি-বেসরকারি স্থাপনা, আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757