সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বড় অঙ্কের আর্থিক প্রতারণার শিকার রোনালদো

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

বড় অঙ্কের আর্থিক প্রতারণার শিকার রোনালদো

বর্তমান সময়ের সেরা ফুটবলারদের একজন ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলার প্রতারণার শিকার হয়েছেন। তার কাছ থেকে প্রতারণা করে ২ লাখ ৮৮ হাজার ইউরো আত্মসাৎ করে নিয়েছে একটি ট্রাভেল এজেন্সির এক কর্মী। এই খবর নিশ্চিত করেছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

আত্মসাৎকারী ওই ট্রাভেল এজেন্সির কর্মী একজন নারী। তার মূল দায়িত্ব ছিল রোনালদোর ক্রেডিট কার্ডের বিবরণ প্রস্তুত করা। তিন বছর ধরে ধীরে ধীরে এই অর্থ সরিয়ে রাখেন তিনি।


রোনালদোর প্রতারণার শিকার হওয়ার এই খবরটি প্রথম প্রকাশ করে ‘জার্নাল ডি নোটিসিয়াস’ নামে একটি পত্রিকা। তারা জানিয়েছে, প্রায় ২০০ ট্রিপ থেকে প্রতারণা করে আত্মসাৎকৃত এই অর্থ হাতিয়েছেন সেই কর্মী। যে অর্থ সাধারণত রোনালদো নিজে গ্রহণ করেননি।

তবে শুধুমাত্র পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো একাই নন, তার এজেন্ট হোর্হে মেন্ডেস, খেলোয়াড় ন্যানি এবং ম্যানুয়েল ফার্নান্দেজের অর্থও চুরি করেছেন সেই ট্রাভেল এজেন্সির নারী কর্মী।


জানা গেছে, ৫৩ বছর বয়সী সেই নারী মোট সাড়ে ৩ লাখ ইউরো চুরি করেছেন। ২০১৭ সালেই সেই নারী কর্মী চার বছরের কারাদণ্ডে দণ্ডিত হন। বর্তমানে তিনি তার সাবেক প্রতিষ্ঠানকে মাসিক কিছু অর্থ দিয়ে নিজের দায় শোধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Facebook Comments Box

Posted ১:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১