• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার!

    অনলাইন ডেস্ক | ১৮ জুলাই ২০১৭ | ১২:১৯ পূর্বাহ্ণ

    বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার!

    নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ছবি ‘হামারা দিল আপকে পাস হ্যায়’,-এ প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে। তারপর আর কোনো ছবিতেই একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে।


    ফের ১৭ বছর পর তাঁরা আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে দেখা যাবে না জুটিতে বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তাঁর থেকে বয়সে অনেক ছোট একজনের সঙ্গে। এই ছবিতে বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার।

    ajkerograbani.com

    সবশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। কিন্তু বড়পর্দায় তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। আবারও বলিউড পেতে চলেছে এক ব্যতিক্রমী জুটিকে।

    আর তাঁদের মধ্যে একমাত্র কমন ফ্যাক্টর ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও এখনও অবধি ঠিক হয়নি যে, কে থাকছেন রাইসুন্দরীর বিপরীতে।

    রাজকুমার রাও না ভিকি কৌশল কাকে দেখা যাবে ঐশ্বরিয়ার সঙ্গে? তা নিয়েই জল্পনা। একদিকে বলিউডের এই মুহূর্তের সবচেয়ে এক্সপেরিমেন্টাল অভিনতা রাজকুমার, যাঁর বিপরীতে ঐশ্বরিয়াকে দেখার অপেক্ষা অবশ্যই থাকবে তাঁর ফ্যানেদের। অন্যদিকে বি-টাউনের নতুন সেনসেশন ভিকি কৌশল। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে যাঁকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

    আগস্ট মাসে শুরু হবে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শোনা যাচ্ছে এই ছবিতে সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755