বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

ভটভটির পেছনে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ব্যবসায়ীর

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

ভটভটির পেছনে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ব্যবসায়ীর

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকচাপায় ৫৫ বছর বয়সী মোয়াজ্জেম হোসেন প্রামাণিক নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোয়াজ্জেম জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার চাপাগাছী হরিসারা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা থেকে গরুবোঝাই ভটভটি নিয়ে বগুড়া দুপচাঁচিয়ার ধাপেরহাটে যাচ্ছিলেন মোয়াজ্জেম। পথে দুপচাঁচিয়ার ইসলামপুরে গরুবোঝাই ভটভটিকে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় ভটভটি থেকে সড়কে ছিটকে পড়েন মোয়াজ্জেম এবং ঐ ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোয়াজ্জেমের মৃত্যু হয়। ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ও হেলপার পলাতক আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুপচাঁচিয়া থানার ওসি মো. হাসান আলী জানান, ট্রাকটিকে থানা হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকচাপায় নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এর আগে, বগুড়ার তিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ সাতজন নিহত হন। গুরুতর আহত হন আরো একজন। জেলার শেরপুর, কাহালু ও গাবতলী উপজেলায় দুর্ঘটনার শিকার হন তারা। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার নারীসহ পাঁচ যাত্রী নিহত হন ও গুরুতর আহত হন আরো একজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর রাজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওইদিন দুপুরে কাহালু উপজেলায় ট্রেনের ধাক্কায় মতিউর রহমান মিন্টু নামে এক পল্লী চিকিৎসক নিহত হন। উপজেলার মুরইল ইউনিয়নের বেলঘরিয়া রেলগেট এলাকার এ দুর্ঘটনাটি ঘটে।

এছাড়াও বুধবার বিকেলে গাবতলী উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৫০ বছর বয়সী আশরাফুল হক গোল্লা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। উপজেলার খলিশাকুড়া গ্রামে ঐ দুর্ঘটনা ঘটে।

Posted ৫:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]