মঙ্গলবার, জুন ২৯, ২০২১

ভাইরাল গোপী বৌমার ড্যান্সের ভিডিও

  |   মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | প্রিন্ট  

ভাইরাল গোপী বৌমার ড্যান্সের ভিডিও

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। হিন্দি ভাষার ‘সাথ নিভানা সাথিয়া’ টিভি সিরিয়ালে গোপী বৌমার চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেন।
যাকে সব সময় বাঙালি নারীর পোশাক শাড়ি-গহনা পরিহিত অবস্থায় দেখতে পান দর্শক। সেই চেনা ‘গোপী বৌমা’ হাজির হলেন নতুন অবতারে।
তার বেলি ড্যান্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে। যা নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। সোমবার দেবলীনা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। তাতে খোলামেলা পোশাকে হাজির হয়েছেন এই অভিনেত্রী।
ক্যাপশনে লিখেছেনÑ‘আমি এখনো পুরোপুরি বেলি ড্যান্স শিখে উঠতে পারিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছি। খুব শিগগির নাচটি পুরোপুরি শিখে আরো ভালো ভিডিও আপলোড করব। আপাতত এটি উপভোগ করুন।’
ভিডিওটি পোস্ট করার পর প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। একজন জানতে চেয়েছেন, ‘গোপী বহু সংস্কৃতি ভুলে গেলে নাকি?’ কেউ কেউ আবার তাকে খোলামেলা পোশাকে মেনে নিতে পারছেন না। প্রশ্ন তুলেছেন, ঘোমটা পরা মৃদু গলার স্বরে কথা বলা সেই ‘গোপী বহু’-এর রূপেই দেবলীনাকে দেখতে অভ্যস্ত তারা! ‘স্পোর্টস ব্রা’ পরিহিত এই দেবলীনা তাদের নতুন। আবার কেউ কেউ অভিনেত্রীকে ধীরে নাচার পরামর্শ দিয়েছেন, যাতে মেরদ-ের হাড় না ভেঙে যায়। যদিও নিন্দার পাশাপাশি প্রশংসাও পেয়েছেন দেবলীনা। অনেকেই তার নাচের প্রশংসা করছেন। আবার সৌন্দর্যের প্রশংসা করে ভালোবাসা ও আগুনের ইমোজিও ব্যবহার করেছেন অনেকে। এর আগেও খোলামেলা পোশাকে এক ফটোশুটে অংশ নেন দেবলীনা। তারপর আবেদনময়ী এসব ছবি প্রকাশের পর সমালোচনার মুখে পড়েন তিনি।


Posted ১০:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]