মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১

ভাইয়ের শাবলের আঘাতে ‘এসআই’ নিহত

  |   মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

ভাইয়ের শাবলের আঘাতে ‘এসআই’ নিহত

নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের শাবলের আঘাতে বড় ভাই পুলিশ উপ-পরিদর্শক সালাউদ্দিন (৪৪) নিহত হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। তিনি জেলা বিশেষ শাখা (ডিএসবি) মাগুরায় কর্মরত ছিলেন। সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শালনগন ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামের হাজী আব্দুল মান্নান  মিয়ার ছোট ছেলে জসিমউদ্দিনের সাথে তার বসতবাড়ির ২শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বড় ভাই সালাহউদ্দিনের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিশ বৈঠক করলেও দ্বন্দ্বের অবসান ঘটে নাই। গত রোববার সালাউদ্দিন ছুটি নিয়ে বাড়িতে আসেন। পরের দিন সোমবার দুপুরে জমি নিয়ে ছোট ভাই জসিমউদ্দিনের সাথে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই তার পিতা-মাতার উপস্থিতিতে জসিমউদ্দিন শাবল দিয়ে বড় ভাই সালাউদ্দিনের মাথায় সজোরে আঘাত করে।
এসময় গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পথিমধ্যে বিকালে খুলনা জেলার ফুলতলা নামক স্থানে পৌছালে তার মৃত্যু হয়। এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক জমি নিয়ে ছোট ভাইয়ের সাথে দ্বন্দ্বে এ হত্যার ঘটনা ঘটেছে। সন্ধ্যায় সালাউদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


Posted ১:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১