• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভাগ্য ফেরাতে শোয়ে পর্নতারকা আনছেন কপিল

    অগ্রবাণী ডেস্ক | ০৬ মে ২০১৭ | ১১:৫০ পূর্বাহ্ণ

    ভাগ্য ফেরাতে শোয়ে পর্নতারকা আনছেন কপিল

    কপিল শর্মার সময় খুব একটা ভালো যাচ্ছে না। সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকে কপিল শর্মা শো যেন হঠাৎ করেই অতীত ইতিহাস হয়ে গেছে! আর ঠিক এ সময় ভাগ্য ফেরাতে দ্বারস্থ হলেন অ্যাডাল্ট ছবির নায়িকার।


    শত চেষ্টাতেও শোয়ের টিআরপি বাড়ছে না কপিল শর্মার। রাজু শ্রীবাস্তবের মতো কমেডিয়ান এনেছেন। প্লট পাল্টেছেন। অতিথিও আনছেন বেছে বেছে। সদ্য সেলিব্রেট করেছেন একশোতম এপিসোড। কিন্তু কোন চেষ্টাতেই কাজ হচ্ছে না। মনে হচ্ছে ভাগ্যদেবী তার ওপরে নাখোশ! এদিকে মাথার উপর খাড়ার মতো ঝুলছে সনি চ্যানেলের হুমকি। টিআরপি না তুলতে পারলেই বন্ধ হয়ে যাবে শো। এমতাবস্থায় শোয়ের টিআরপি বাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছেন কপিল শর্মা। আর এর জন্য সাম-দাম-দণ্ড-ভেদ সব ধরনের উপায় অবলম্বন করছেন তিনি।

    ajkerograbani.com

    শোনা যাচ্ছে, টিআরপির তাগিদে ফ্যামিলি এন্টারটেইনমেন্ট শোয়ের ইমেজ ছেড়ে বেরিয়ে আসতে চলেছেন কপিল। এবার তার শোয়ে অতিথি হিসেবে আসছেন বি-গ্রেড ছবির নায়িকা মনিকা ক্যাস্টেলিনো। যার নামের পাশে রয়েছে ‘কামা সুন্দরী’ ও ‘মেন নট অ্যালাউড’ সিনেমার তকমা। সুন্দরী নায়িকা আগেও এসেছে কপিলের শোয়ে। ২০১৬ সালেই দেখা মিলেছিল সানি লিওনের। কিন্তু ততদিনে নিজের অতীতকে পিছনে ফেলে বলিউড তারকা হিসেবে নিজের পরিচিতি পেয়ে গেছেন সানি। আর মনিকার পরিচিতি এখনও পর্ন স্টার। তাই তার উপস্থিতিতে কপিলের মঞ্চের তাপমাত্রা একটু হলেও বাড়বে বলে মনে করছেন কেউ কেউ।

    সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলা মেটার কোনও লক্ষণ নেই। আলি আসগর ও চন্দন প্রভাকরেরও ‘দ্য কপিল শর্মা শো’য়ে ফেরার কোনও আশা নেই বলেই মনে হচ্ছে। শোনা যাচ্ছে, লাইভ শোয়ে বেশ ভাল জনপ্রিয়তা পাচ্ছেন তিন জনই। এদিকে সুনীলকে নিয়ে অন্য শোয়ের পরিকল্পনাও রয়েছে সনি চ্যানেলের শীর্ষ কর্তাদের। এমন অবস্থায় নিজের ফ্যামিলি শোয়ের টিআরপি বাড়াতে অ্যাডাল্ট স্টারেরই দ্বারস্থ হয়েছেন কমেডিয়ান কপিল। এখন দেখার বিষয় ফ্যামেলি শোয়ের দর্শকরা পর্নতারকাকে কীভাবে নেয়। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757