• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভাবীকে ভাগিয়ে বিয়ে, ৩৬ বছর পর দম্পতি গ্রেফতার

    | ২৬ ফেব্রুয়ারি ২০২১ | ৯:০৭ পূর্বাহ্ণ

    ভাবীকে ভাগিয়ে বিয়ে, ৩৬ বছর পর দম্পতি গ্রেফতার

    ভাবীকে ভাগিয়ে বিয়ে করার ৩৬ বছর পর ফেনীর সোনাগাজীর নাছির উদ্দিন(৬০) ও পেয়ারা বেগম(৫০) নামে সাজাপ্রাপ্ত পলাতক এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। 


    বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাছির উদ্দিন আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে ও পেয়ারা বেগম নাছির উদ্দিনের স্ত্রী।

    ajkerograbani.com

    এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম।

    পুলিশ সূত্রে জানা যায়, ১৯৮৫ সালে পরকীয়া করে তার ভাই মাহবুবের রহমানের বিয়ে করা স্ত্রী পেয়ারা বেগমকে ভাগিয়ে বিয়ে করেন নাছির উদ্দিন। ১৯৮৫ সালের জানুয়ারি মাসে মাহবুবের রহমান বাদী হয়ে ভাই নাছির উদ্দিন ও তার স্ত্রীকে আসামি করে তৎকালীন সময়ে দণ্ডবিধি ৪৯৬/৩৭৯/৩৪ ধারা মোতাবেক প্রতারণামূলক ভাবে অন্যের স্ত্রীকে বিয়ে করার অপরাধে মামলা দায়ের করেন।

    এরপর ১৯৮৫ সালের ৫ অক্টোবর ওই দম্পতিকে ১ বছরের সশ্রম কারা দণ্ডাদেশ দেন তৎকালীন সোনাগাজী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

    বিয়ের পর থেকে চট্টগ্রামে গিয়ে পেয়ারা বেগমকে নিয়ে নতুন সংসার গড়েন নাছির উদ্দিন। চট্টগ্রামের বিভিন্নস্থানে বসবাসের পর সর্বশেষ চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন তারা। এমনকি তাদের সংসারে রয়েছে ৪ ছেলে সন্তান।

    আরও জানা গেছে, আগের স্ত্রীকে হারিয়ে আরেকটি বিয়ে করে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন নাছিরের ভাই মাহবুবের রহমান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757