• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ভারতীয় ক্রিকেটার শ্রীশান্তের বাড়িতে আগুন

    | ২৪ আগস্ট ২০১৯ | ৭:৫৯ অপরাহ্ণ

    ভারতীয় ক্রিকেটার শ্রীশান্তের বাড়িতে আগুন

    ভারতের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য এস শ্রীশান্তের বাড়িতে শুক্রবার মধ্যরাতে আগুন লেগেছে। আগুনে পুড়ে গেছে বাড়ির বিভিন্ন জিনিসপত্র। বাড়ির নিচের তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন শ্রীশান্তর পরিবারের সদস্যসহ অন্যরাও।

    শুক্রবার রাত ২টার দিকে কোচির ইড়াপল্লির আবাসনে আগুন লাগে। সে সময় অবশ্য বাড়িতে ছিলেন না শ্রীশান্ত। কিন্তু বাড়ির দ্বিতীয় তলায় ছিলেন তার স্ত্রী এবং সন্তানরা। তাদের সঙ্গে দু ‘জন গৃহপরিচারিকাও ছিলেন। তারাই আগুন লাগার বিষয়টি টের পান। কিন্তু নিচের তলায় ক্রমেই আগুন ছড়িয়ে পড়ায় তারা বের হতে পারছিলেন না।


    শ্রীশান্তর বাড়িতে আগুন লেগেছে দেখে প্রতিবেশীরা ফায়ারসার্ভিসে ফোন করে বিষয়টি জানান। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ভারতীয় এ তারকা এ ক্রিকেটারের বাড়িতে উপস্থিত হন ফায়ারসার্ভিসের সদস্যরা।

    এরপর দ্বিতীয় তলার কাচের দরজা ভেঙে শ্রীশান্তর স্ত্রী-সন্তান এবং কাজের লোকদের উদ্ধার করেন দমকলকর্মীরা। পরিবারের সবাই সুস্থ আছেন বলে জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল।

    ২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ হওয়া শ্রীশান্তর নির্বাসনের মেয়াদ সম্প্রতি কমিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আজীবন শাস্তি কমে হয়েছে সাত বছর। যার মেয়াদ শেষ হবে আগামী বছরই। ২০২০ সালের অক্টোবর থেকে ফের পেশাদার ক্রিকেট খেলতে পারবেন ২০১১ সালে ভারতের বিশ্বজয়ী দলের এ সদস্য।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী