• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি

    স্পোর্টস ডেস্ক | ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৪৯ অপরাহ্ণ

    ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি

    ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সরে দাঁড়ালেও নতুন নির্বাচকদের নাম এখনও ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। প্রধান নির্বাচক নিয়োগের প্রক্রিয়া চলা অবস্থাই সামনে এল বড় কেলেঙ্কারি।

    এমএসকে প্রসাদের সরে দাঁড়ানো পদে বসার জন্য আবেদনপত্র পাঠিয়েছেন জাতীয় দলের সাবেক স্পিনার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। বিসিসিআইকে তার পাঠানো মেইল আশ্চর্যজনকভাবেই মুছে গেল। আর এ নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে তোলপাড়।


    বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, শিবরামকৃষ্ণণ ২২ জানুয়ারি বিকাল ৪.১৬টায় ই-মেল পাঠিয়েছিল। আবেদন পাঠানোর ডেডলাইন ছিল ২৪ জানুয়ারি। আসলে নির্বাচক পদে আবেদন করার জন্য বিশেষ একটি ই-মেল অ্যাড্রেস নতুন করে তৈরি করা হয়েছিল। ২১ জন আবেদনও করেছিলেন ওই ই-মেলে।

    ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্রে জানা যায়, অসৎ উদ্দেশ্য নিয়ে এমনটি করা হয়েছে। এই বিষয়ে পূর্ণ তদন্ত হওয়া প্রয়োজন। শিবরামকৃষ্ণণের সঙ্গে ডেকে এই বিষয়ে কথা বলা উচিত। দরকার হলে ওর সেন্ট ই-মেল খতিয়ে দেখা হোক।

    জানুয়ারি মাসে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সরে যাওয়ার পরে একাধিক সাকেব তারকা প্রধান নির্বাচক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন। তাদের মধ্যে অভিজ্ঞতার দিক থেকে অনেকটাই এগিয়ে লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। অথচ তাকে নিয়েই এমন বিতর্ক।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344