• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতীয় দলে ফেরায় চাপ মুক্ত যুবরাজ

    অনলাইন ডেস্ক | ০৭ এপ্রিল ২০১৭ | ১:১৪ পূর্বাহ্ণ

    ভারতীয় দলে ফেরায় চাপ মুক্ত যুবরাজ

    এবারের আইপিএলের উদ্বোধনী ম্যাচেই ব্যাটে ঝড় তুলেছেন পাঞ্জাবের তারকা ক্রিকেটার যুবরাজ সিং। মূলত যুবরাজের ২৭ বলে ৬২ রানের সুবাদেই আইপিএলের দশম আসরে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ দুশোর গণ্ডি পেরোয়।


    যুবি তার ইনিংস সাজান ৭টি চার ও ৩টি ছক্কা দিয়ে। অনেকদিন পর সত্যিই এই বাঁহাতি ব্যাটসম্যানকে পাওয়া গেছে সহজাত ছন্দে। তার ব্যাটিংয়ে সেই পুরনো ঝলক দেখে যুবরাজের অনুরাগীরাও মুগ্ধ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরকে ৩৫ রানে হারিয়ে দুরন্তভাবে আইপিএল অভিযান শুরুর পর সানরাইজার্স শিবিরেও স্বস্তির হাওয়া। ম্যাচের পর যুবরাজও দারুণ খুশি দলের জয়ে বড় ভূমিকা রাখতে পেরে।


    আইপিএলের আসরে তার নিজের দ্রুততম অর্ধশতরান করার পর যুবরাজ জানিয়েছেন, ভারতীয় দলে ফিরে আসাটাই তাকে আরও খোলা মনে ব্যাট করতে সাহায্য করছে। যুবি বলেন, “নিজের ব্যাটিং দারুণ উপভোগ করলাম। গত দু’‌বছরে ব্যাট হাতে সেভাবে ধারাবাহিকতা দেখাতে পারিনি। তবে এখন অনেক হালকা লাগছে। এভাবেই চালিয়ে যেতে চাই। আসলে জাতীয় দলে ফিরে আসাটা আমাকে দারুণ স্বস্তি দিয়েছে। মনের ওপর থেকে চাপটা সরিয়ে দিয়েছে। এখন আর আগের মতো ভারতীয় দলে ফিরে আসতে পারব কি না, এই উদ্বেগটা তাড়া করে বেড়ায় না। এখন তাই ক্রিজে গিয়ে পরিস্থিতি অনুযায়ী দলের যেমন প্রয়োজন তেমনভাবেই ব্যাট করতে পারছি। চাপমুক্ত হয়ে। ”

    ‌তিনি আরও বলেন, “আইপিএলের আসরে নিজেকে মেলে ধরতে নেটে যথেষ্ট পরিশ্রম করেছেন, জানিয়েছেন যুবি। তাঁর কথায়, ‘‌নেটে অনেক বেশি বল খেলেছি, বড় শট নিয়েছি। আশা করছি, শুরুতেই যে ছন্দ পেলাম, সেটা পুরো টুর্নামেন্টেই ধরে রাখতে পারব। ”
    ‌‌‌‌
    ডাগআউটে বসে যুবির ধুন্ধুমার ব্যাটিং দেখেছেন বিরাট কোহলি। যুবরাজের ব্যাটিং দেখে বিরাট বলেছেন, ‘‌ভারতীয় ক্রিকেটের কথা ভাবলে যুবির এই ফর্ম নিঃসন্দেহে ভাল খবর। কিন্তু আমি যদি আরসিবি–র দিক দিয়ে ভাবি, তা হলে বলতেই হবে, যুবির এই দুর্দান্ত ছন্দ মোটেই ভাল নয় আমাদের দলের পক্ষে। ’‌ ‌

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669