• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ভারতের কোচ হতে দুই হাজার আবেদন!

    | ০১ আগস্ট ২০১৯ | ১০:১৭ অপরাহ্ণ

    ভারতের কোচ হতে দুই হাজার আবেদন!

    কোচের পদ খুবই লোভনীয়। তাই বলে এতটা! বিশ্বকাপের পর রবি শাস্ত্রির মেয়াদ শেষ। তিনিসহ পুরো কোচিং স্টাফের সঙ্গে চুক্তি নবায়ন না করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিজ্ঞাপন দিয়েছে কোচের জন্য আবেদন চেয়ে।

    এরপরই শুরু হয় ভারতের কোচ হওয়ার দৌড়। ভারতীয় এবং ভারতের বাইরে থেকে এতবেশি আবেদন পত্র জমা পড়লো বিসিসিআইর দপ্তরে, তা দেখে যে কারও চক্ষু কপালে উঠে যাওয়ারই কথা। ৫-১০ টা আবেদন নয়, ভারতীয় মিডিয়া জানাচ্ছে দুই হাজার আবেদন পত্র জমা পড়েছে ভারতের কোচ হওয়ার জন্য।

    শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই একটি রিপোর্ট প্রকাশ করেছে ভারতের স্থানীয় পত্রিকা ‘ব্যাঙ্গালুরু মিরর’। এই রিপোর্টে এমন কিছু ব্যক্তিত্বের নামও দেখা গেছে, যারা নিঃসন্দেহে রবি শাস্ত্রির চাকরি নিয়ে টানাটানি শুরু করে দিতে পারেন।

    ব্যাঙ্গালুরু মিররের এই রিপোর্টে এক দিকে যেমন সাবেক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার টম মুডির মতো অভিজ্ঞ কোচের নাম রয়েছে, তেমনই রয়েছে নিউজিল্যান্ডের সাবেক এবং কিংস ইলেভেন পঞ্জাবের বর্তমান প্রধান কোচ মাইক হেসনের নামও। এছাড়াও ভারতীয়দের মধ্যে রবিন সিং এবং লালচাঁদ রাজপুতের নামও উল্লেখ করা হয়েছে।

    শ্রীলঙ্কার সাবেক তারকা ব্যাটসম্যান মাহেলা জয়বর্ধনে প্রথম দিকে এই পদের জন্য ইচ্ছা প্রকাশ করলেও এখনও বিসিসিআইয়ের কাছে তিনি কোন রকম আবেদন করেননি বলেই জানা গেছে। এছাড়া রিপোর্টে এটাও নিশ্চিত করা হয়েছে যে, বিশ্ববিখ্যাত ফিল্ডার এবং দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার জন্টি রোডস তার আবেদন বিসিসিআইয়ের কাছে পাঠিয়েছে ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার জন্য।

    প্রসঙ্গতঃ ভারতীয় দলের বর্তমান কোচিং স্টাফদের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তি ছিল ২০১৯ বিশ্বকাপ পর্যন্তই। যদিও পরে চুক্তির মেয়াদ কিছুটা বাড়িয়ে তাদেরকে রাখা হয়েছে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত করা হয়েছে। এরপরই বিসিসিআইয়ের তরফ থেকে নতুন কোচিং স্টাফদের নিয়োগ করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী