• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে কী সম্পর্ক এই সুন্দরীর?

    অনলাইন ডেস্ক | ২৭ আগস্ট ২০১৭ | ৮:২৭ অপরাহ্ণ

    ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গে কী সম্পর্ক এই সুন্দরীর?

    শ্রীলঙ্কায় পাঁচ ম্যাচের ওয়ান ডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আপাতত ভারতীয় দলের সঙ্গে যুযবেন্দ্র চহাল। তবে মনে হয় কোহলির দলের তারকা স্পিনারের হৃদয় রয়ে গেছে অন্যত্র।


    সোশ্যাল মিডিয়ায় যুযবেন্দ্র চহালের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে হইচই। কীভাবে ‘ধরা’ পড়লেন চহাল? আসলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক রহস্যময়ীর পোস্টে কমেন্ট করেছেন যুযবেন্দ্র চহাল। অথচ তাজ্জবের ব্যাপার হল, তিনি নিজের অ্যাকাউন্ট থেকে সেই মেয়েটির প্রোফাইল ফলো করেন না।

    ajkerograbani.com

    সেই রহস্যময়ীর ইনস্টা-অ্যাকাউন্টের নাম ‘দি রিয়াল কপূর’। তিনিই নিজের এক ছবি পোস্ট করেছিলেন, তারই কমেন্ট সেকশনে চহাল লেখেন, ‘দি রিয়াল কপূর’। পালটা হিসেবে সুন্দরী লেখেন, ‘থ্যাঙ্ক ইউ’’। এর আগে চহাল জানিয়েছিলেন তাঁর ক্রাশ হলেন ক্যাটরিনা কাইফ।

    কে এই রহস্যময়ী? জানা গেছে, সুন্দরীর নাম তনিষ্কা কপূর। নিজের ইনস্টা-প্রোফাইলে অবশ্য চহালের সঙ্গে একটিও ছবি পোস্ট করেননি তিনি। এতেই বেড়েছে রহস্য! চহাল অবশ্য মাঠের বাইরের ঘটনায় নয়, বাইশ গজে বল হাতেই বারবার শিরোনামে উঠে এসেছেন। আইপিএল-এ দুর্ষর্ধ পারফরম্যান্সের জেরেই জাতীয় দলে জায়গা করে নিয়েছেন তিনি। শেষবার টি-টোয়েন্টিতে জাতীয় দলের হয়ে হাফডজন উইকেট দখল করে নিয়েছিলেন তিনি।

    তবে এখন প্রশ্ন একটাই, কে এই সুন্দরী? চহালের সঙ্গে তাঁর সম্পর্কই বা কী! আশা করা যায়, চহাল নিজেই একদিন এই ঘটনা ফাঁস করবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755