শনিবার, মার্চ ৭, ২০২০

ভারতের বিপক্ষে খেলতে ঘৃণা হয় অস্ট্রেলিয়ান ক্রিকেটারের

  |   শনিবার, ০৭ মার্চ ২০২০ | প্রিন্ট  

ভারতের বিপক্ষে খেলতে ঘৃণা হয় অস্ট্রেলিয়ান ক্রিকেটারের

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত আর অস্ট্রেলিয়ার নারী দল। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেও এই দুই দল মুখোমুখি হয়েছিল। ঘটনাচক্রে ফাইনালেও দুই দলই মুখোমুখি হতে চলেছে। প্রথম ম্যাচে ভারতের কাছে হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। দেশের মাটিতে বিশ্বকাপ জয়ের হাতছানি অজিদের সামনে। ফাইনালে তাই বদলার ম্যাচ অস্ট্রেলিয়ার সামনে। ফাইনালে নামার ৪৮ ঘণ্টা আগেই মাইন্ড গেম শুরু করে দিল অস্ট্রেলিয়া।
অজিদের আত্মাভিমান বরাবরই বেশি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে হারের বদলা নিয়ে এক ঢিলে দুই পাখি মারতে চায় অজি তরুণীরা। ভারতকে হারানোর পাশাপাশি বিশ্বকাপ জিতে নেওয়া। অজি পেসার মেগান স্কাট নাকি ভারতীয় ওপেনার শেফালি ভার্মা আর স্মৃতি মান্ধানাকে বোলিং করতে চান না! অধিনায়ক ম্যাগ ল্যানিংয়ের কাছে এমনই অনুরোধ করেছেন তিনি। কিন্তু কেন? গত মাসে ত্রিদেশীয় সিরিজে শেফালি প্রথম বলেই স্কাটকে চার মারেন। আর সেই ওভারেই স্মৃতি মান্ধানা নাকি বিরাট একটা ছক্কা হাঁকান। প্রথম ওভারে নাকি ১৬ রান দিয়েছিলেন তিনি।
আর তাই স্কাট বলেছেন, ‘আমি ভারতীয়দের বিপক্ষে খেলতে ঘৃণা বোধ করি। তারা আমাকে আঘাত করেছে। ত্রিদেশীয় সিরিজে ওই ছক্কাটা আমি ভুলতে পারছি না। আমার ক্যারিয়ারে এর আগে কখনো এত বড় ছক্কা হজম করতে হয়নি। ভারতীয়দের আটকাতে অবশ্যই আমাদের বেশ কিছু পরিকল্পনা রয়েছে। তবে আমি এটুকু বলতে পারি পাওয়ার প্লে তে আমি ওদের বিরুদ্ধে বল করতে চাই না। কারণ ওরা দুজনেই (শেফালি-স্মৃতি) আমাকে খুব সহজেই খেলে দেয়।’
মজার ব্যাপার হলো, টি-টোয়েন্টি কেরিয়ারে স্কাটের বোলিং ইকোনমি ৫.৯৮ কিন্তু ভারতের বিপক্ষে সেটা বেড়ে হয়েছে ৬.৯৩!


Posted ৯:৩৫ পিএম | শনিবার, ০৭ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement