• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতে তাপদাহে ৩৭ জনের মৃত্যু

    অনলাইন ডেস্ক | ২০ এপ্রিল ২০১৭ | ৭:১৬ অপরাহ্ণ

    ভারতে তাপদাহে ৩৭ জনের মৃত্যু

    ভারতে প্রচন্ড তাপদাহ বিরাজ করছে। দেশটির বিভিন্ন অঞ্চলে তাপমাত্রা অনেক বেড়ে ৪৫ ডিগ্রিতে পৌঁছেছে। বৃহস্পতিবার আবহাওয়া বিভাগের কর্মকর্তারা একথা জানান।


    ভারতের সরকারি সম্প্রচার কেন্দ্র অল ইন্ডিয়া রেডিও (এআইআর) জানায়, এ মাসের শুরু থেকে তাপদাহের কারণে ভারতের দক্ষিণাঞ্চলীয় তেলেঙ্গানা রাজ্যে কমপক্ষে ৩৭ জনের মৃত্যু হয়েছে।

    ajkerograbani.com

    বৃহস্পতিবার ভারতের আবহাওয়া বিভাগের দেয়া এক বিবৃতিতে বলা হয়, গতকাল পাঞ্জাব, হরিয়ানা, চাঁন্দিগড় ও দিল্লীর অনেক স্থানে প্রচন্ড তাপদাহ চলছে।

    বিদর্ভ নগরীর কয়েকটি স্থানে এবং ঝাড়খন্ড, মধ্য প্রদেশ, মধ্য মহারাষ্ট্র ও উত্তর প্রদেশের অনেক স্থানে তাপদাহ অবস্থা রেকর্ড করা হয়। বুধবার মহারাষ্ট্রের চন্দ্রপুরে সর্বোচ্চ ৪৬.২ ডিগ্রী সেলসিয়াস রেকর্ড করা হয়। এদিন রাজধানী দিল্লীতে তাপমাত্রা ছিল ৪৪ ডিগ্রি সেলসিয়াস।

    এদিকে তেলেঙ্গানা রাজ্যে প্রচন্ড তাপদাহ অবস্থা বিরাজ করায় স্থানীয় সরকার শিক্ষা প্রতিষ্ঠানে আগাম গ্রীস্মকালীন ছুটি ঘোষণা করেছে। তারা তাপদাহ এড়াতে বেলা ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত লোকজনকে পারতপক্ষে ঘরের বাইরে না যাওয়ার পরামর্শ দিয়েছে

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757