• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতে নতুন দল ঘোষণা করলেন আব্বাস সিদ্দিকী

    | ২১ জানুয়ারি ২০২১ | ১০:১৬ অপরাহ্ণ

    ভারতে নতুন দল ঘোষণা করলেন আব্বাস সিদ্দিকী

    ভারতের পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির তৃণমূলের জন্য আরও একটি আতংকের খবর। মুসলিম ভোটব্যাংকে এবার ভাগ বসাতে পারেন ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী।


    বৃহস্পতিবার তার ভাই নৌশাদ সিদ্দিকীকে দলের চেয়ারম্যান ঘোষণা করে নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা করলেন পশ্চিমঙ্গের জনপ্রিয় এ ধর্মীয় নেতা।
    তার নতুন দলের নাম- ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট। একই সঙ্গে দলীয় পতাকার আবরণ উন্মোচন করা হয়েছে।

    ajkerograbani.com

    নতুন দল ঘোষণা করে আব্বাস সিদ্দিকী বলেন, মুসলিম-দলিত-আদিবাসীদের স্বার্থে কাজ করবে এই দল। দলটি রাজনৈতিক সমঝোতা করতে রাজি যে কোনও দলের সঙ্গে, শুধু বিজেপি নয়।

    ইতিমধ্যে কংগ্রেস ও আসাউদ্দিন ওয়েসির দল মিম এর সঙ্গে তাদের কথাবার্তা এগিয়েছে বলে জানান আব্বাস সিদ্দিকী। তবে ফুরফুরা দরবার শরীফের পীরজাদা নিজে ভোটে লড়বেন না বলে জানিয়েছেন।
    আব্বাস সিদ্দিকী বলেন, আমি কিং হতে চাই না, কিংমেকার হবো।

    দলীয় সূত্র জানায়, পঞ্চাশ থেকে ষাটটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট।

    আব্বাস সিদ্দিকী বলেন, ‘স্বাধীনতার পর থেকে ধর্মনিরেপক্ষতার নাম করে বহু রাজনৈতিক দল সামনে এসেছে। কিন্তু গুটিকয়েক মানুষ ছাড়া সবাই বঞ্চিত। মুসলিম, দলিত, আদিবাসীরা তো বটেই হিন্দু সম্প্রদায়ের বড় অংশের মানুষও পিছিয়ে আছে। শিক্ষা, স্বাস্থ্য কোনও দিক দিয়েই পরিষেবা পান না তাঁরা। অন্ধকারের মধ্যে রয়েছে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বঞ্চিত মানুষের কণ্ঠ হয়ে ওঠাই হবে এই দলের লক্ষ্য। শিক্ষা, খাদ্য, বাসস্থানের মতো মৌলিক অধিকারগুলো মানুষের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করব আমরা। ‘

    সূত্র: নিউজ এইটিন, ওয়ান ইন্ডিয়া

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755