• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারতে মেয়েকে খুন করে বাবার আত্মসমর্পণ

    অগ্রবাণী ডেস্ক | ২৩ মার্চ ২০১৭ | ৮:২১ অপরাহ্ণ

    ভারতে মেয়েকে খুন করে বাবার আত্মসমর্পণ

    ফের অনার কিলিংয়ের ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ১৫ বছরের কিশোরী মেয়েকে খুন করে প্রতিবেশীর বাড়ির দরজায় মৃতদেহ ফেলে এসেছেন বাবা। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মজফফরপুরে। মেয়ের প্রণয় সম্পর্ক মেনে নিতে না পেরেই এমন ঘটনা ঘটিয়েছেন তিনি, দাবি প্রতিবেশীরদের। মেয়েকে খুন করে আবার সদর্পে থানায় গিয়ে আত্মসমর্পণও করেছেন জব্বার কুরেশি নামে ওই ব্যক্তি।


    বৃহস্পতিবার ভোরে জব্বারের স্ত্রী মেয়ে গুলসবার ঘর থেকে কিছু শব্দ শুনতে পান। কোনও লোক ঢুকেছে অনুমান করে মেয়ের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে স্বামীকে জানান। কুরেশির প্রতিবেশীরা বুঝতে পারেন তাঁদের ছেলে দিলনওয়াজ আহমেদ জব্বারের মেয়ের ঘরে বন্দী হয়ে আছে।

    ajkerograbani.com

    সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। ততক্ষণে মেয়েকে গলাকেটে খুন করে ফেলেন জব্বার। পরে মেয়ের মৃতদেহ প্রতিবেশী দিলনওয়াজের বাড়িতে ফেলে আসেন তিনি। পুলিশের কাছে খুনের স্বীকারোক্তিও করেছেন তিনি। ঘটনার পরেই জব্বারের উপযুক্ত শাস্তির দাবিতে থানায় গিয়ে বিক্ষোভ করে আহমেদের পরিবার। পরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হয়। ভারতে অনার কিলিংয়ের তালিকায় এখনও পর্যন্ত শীর্ষে রয়েছে উত্তর প্রদেশের স্থান।

    সূত্র: এশিয়া ওয়ান

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755