• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভারত গেলেন আল্লামা শফী

    অনলাইন ডেস্ক: | ২২ জুলাই ২০১৭ | ১১:৩১ অপরাহ্ণ

    ভারত গেলেন আল্লামা শফী

    উন্নত চিকিৎসা নিতে ভারত গেলেন হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।


    শনিবার সকাল ১০টার ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক ফ্লাইটে করে তিনি দিল্লির পথে রওনা হন বলে জানিয়েছেন হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী।

    ajkerograbani.com

    তিনি জানান, গেলো বৃহস্পতিবার হুজুরকে ঢাকায় আনা হয়েছে। হুজুরের শারীরিক অবস্থা মোটামুটি ভালো। তবে ডাক্তারের পরামর্শে আরো ভালো চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে ভারতের দিল্লিতে পাঠানো হয়েছে। ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি মাওলানা আরশাদ মাদানী আল্লামা শফীর চিকিৎসার বিষয়টি দেখাশোনা করবেন।

    ৯৬ বছর বয়সী আল্লামা শফী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে চট্টগ্রামে ফেরার ১২ দিন পর শনিবার দিল্লির উদ্দেশ্যে রওনা হন। গত বৃহস্পতিবার তার দিল্লি যাওয়ার কথা থাকলেও ফ্লাইট জটিলতায় বাতিল হয়ে যায়। এ দু’দিন আল্লামা আহমদ শফী রাজধানী উত্তরার জামিয়া বাবুস সালামে অবস্থান করেন বলে জানান হেফাজতের এক শীর্ষ নেতা।

    প্রসঙ্গত, আল্লামা শাহ আহমদ শফীর চিকিৎসা নিতে বেশি সময় লাগতে পারে এমন ধারণা থেকে হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলামের (হাটহাজারী বড় মাদ্রাসা) পরিচালনা নিয়ে গত ১৫ জুলাই মজলিসে শুরার বৈঠক হয়। এতে হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ জুনায়েদ বাবুনগরীকে সহযোগী পরিচালকের দায়িত্ব দেওয়া হয়। একই সঙ্গে মাদ্রাসার দুই শিক্ষক মুফতি নূর আহমদকে শিক্ষা সচিব ও তার পুত্র আনাস মাদানীকে সহকারী শিক্ষা সচিবের দায়িত্ব দেওয়া হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755