সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ভালো আছেন কাদের

ডেস্ক   |   শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

ভালো আছেন কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আছেন। সকাল বেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তাকে দেখতে যান। তিনি জানান, ওবায়দুল কাদের ভালো আছেন। সে সময় ওবায়দুল কাদের দপ্তর সম্পাদককে দলীয় কার্যালয়ে যাওয়ার নির্দেশ দেন। তবে তিনি হসপিটাল থেকে বাসায় যেতে চাইছেন বলে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কনক কান্তি বড়ুয়া জানিয়েছেন। তবে বিপ্লব বড়ুয়া জানান, প্রধানমন্ত্রীর অনুমতি ছাড়া তার ব্যাপারে কোন সিদ্ধান্ত নেওয়া যাবে না।
আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রগুলো জানিয়েছে, ওবায়দুল কাদেরকে কয়েকদিন বিশ্রামে রাখা হবে। সেটা সিএমএইচে রাখা হবে বলে জানা যায়।
উল্লেখ্য, শক্রবার সকাল সাড়ে ১০টায় হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভার মূলতবি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সে অনুযায়ী সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে যান ওবায়দুল কাদের। অফিসে প্রবেশ করার কিছুক্ষণ পরেই তিনি অসুস্থ বোধ করেন। তখনই তিনি বিএসএমএমইউ-এ চলে যান চিকিৎসা নেয়ার জন্য।

Facebook Comments Box


Posted ২:৫২ অপরাহ্ণ | শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০