• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফরিদপুর-১ আসন

    “ভাসছে নৌকা, দুলছে ধানের শীষ, ঘুরছে না হাতপাখা, আমের নেই দেখা”

    মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ | ১৫ ডিসেম্বর ২০১৮ | ৭:১০ অপরাহ্ণ

    “ভাসছে নৌকা, দুলছে ধানের শীষ, ঘুরছে না হাতপাখা, আমের নেই দেখা”

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা,বোয়ালমারী ও মধুখালী) আসন থেকে ৪ প্রার্থী প্রতীক পাওয়ার পরে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তারা হলেন, নৌকা প্রতীক নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী,বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও রূপালি ব্যাংকের চেয়ারম্যান মঞ্জুর হোসেন (বুলবুল),বিএনপি তথা ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীক থেকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক চার বারের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা শাহ্ মোঃ আবু জাফর,ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দল থেকে হাত পাখা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মো. ওয়ালিউর রহমান (রাসেল)।ন্যাশনাল পিপলস পার্টি থেকে আম মার্কা নিয়ে মো. জাকারিয়া।


    প্রার্থীরা সবাই বিজয়ের আশায় লড়ছেন বলে দাবি করলেও লড়াই হবে মূলত নৌকা ও ধানের শীষের মধ্যে।প্রতীক পাওয়ার পরে নৌকা ও ধানের শীষের সমর্থকরা মাঠ চষে বেড়ালেও হাতপাখা এবং আম মার্কার কাউকে এখনও মাঠে দেখা যায়নি। নৌকা ও ধানের শীষের পোস্টার-লিফলেট,প্রচার মাইক গ্রামগঞ্জে দেখা গেলেও হাতপাখা ও আম মার্কার কোন পোস্টার-লিফলেটের দেখা মিলেনি।


    ভোটারদের দ্বারে দ্বারে নৌকা ও ধানের শীষের প্রার্থী ও সমর্থকদের ঘুরতে দেখা গেলেও, নজরে পড়ছেনা হাতপাখা ও আম মার্কার কোন সমর্থকের।তাই কেউ কেউ বলেছেন, “ভাসছে নৌকা, দুলছে ধানের শীষ কিন্তু ঘুরছে না হাতপাখা এবং আমের নেই দেখা”। বিভিন্ন এলাকা ঘুরে সরজমিনে এমনটাই দেখা যাচ্ছে।

    দলীয় বেশ কয়েকজন নেতাকর্মী ও সাধারণ অনেক ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, এই আসনটি সব সময় আওয়ামীলীগের দখলে।তবে,এবারের নির্বাচনে প্রবীণ ও নবীন দুই জনের মধ্যে লড়াই হবে, এতে কারো বিন্দুমাত্র সন্দেহ নেই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669