• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভাস্কর্য আমার বাবার হলেও টেনেহিঁচড়ে ফেলে দেব: বাবুনগরী

    | ২৭ নভেম্বর ২০২০ | ১০:০৯ অপরাহ্ণ

    ভাস্কর্য আমার বাবার হলেও টেনেহিঁচড়ে ফেলে দেব: বাবুনগরী

    ভাস্কর্য শরিয়তসম্মত নয়। আমি কোনও নেতার নাম বলবো না। দলের নাম বলবো না। আমি শরিয়তের মাসালা বলতেছি। শরিয়তে ভাস্কর্য নেই। যদি কোথাও কোনও ভাস্কর্য হয়। যে দলই করুক। সেটি যদি আমারও বাবার হয়, আমি টেনেহিঁচড়ে ফেলে দেব। বললেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।


    আজ শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের হাটহাজারি উপজেলার পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কুরআন মাহফিলের বক্তব্যে তিনি এ কথা বলেন। হেফাজতে আমীর বলেন, প্রধানমন্ত্রীর ঘাড়ের ওপর নাস্তিকেরা বসে আছে। আমার আশঙ্কা লাগতেছে তারাই আপনার ক্ষতি করবে। তারাই আপনাকে মেরে ফেলবে। তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবকে অন্তর থেকে ভালোবাসি৷


    জুনায়েদ বাবুনগরী বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন যে, মদিনা সনদে দেশ চলবে। আমরাও তাই চাই। কিন্তু, মদিনা সনদে তো ভাস্কর্যের কোনও উল্লেখ নেই। মদিনা সনদে দেশ চললে ইসলামবিরোধী কোনও কাজ হতে পারে না।

    এরপর রাত পৌনে আটটার দিকে জুনায়েদ বাবুনগরীর বক্তব্য শেষ হলে কুরআন মাহফিল সমাপ্তির ঘোষণা দেওয়া হয়। মাহফিলে মাওলানা মামুনুল হক বক্তব্য দেয়ার কথা থাকলেও তিনি আসেননি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673