• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভিডিও করায় ভারতীয়কে চড়, কনস্টেবল বরখাস্ত

    অনলাইন ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৭ | ৭:০৭ অপরাহ্ণ

    ভিডিও করায় ভারতীয়কে চড়, কনস্টেবল বরখাস্ত

    চলন্ত মোটরসাইকেলে মুঠোফোনে কথা বলছিলেন ভারতের চণ্ডিগড়ের এক পুলিশ কনস্টেবল। সেই দৃশ্যটি মুঠোফোনে ধারণ করেছিলেন এক ব্যক্তি। এতে চটে গিয়ে সেই ব্যক্তিকে থাপ্পড় মেরেছেন ওই কনস্টেবল। মাশুল হিসেবে সাময়িক বরখাস্ত হয়েছেন তিনি।


    গত শুক্রবার চণ্ডিগড়ের একটি সড়কে এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    পুরো ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, চণ্ডিগড় পুলিশের নিরাপত্তা শাখার প্রধান কনস্টেবল সুরেন্দর সিং গাড়ি চালানোর সময় ঠিকমতো হেলমেটও পরেননি।

    ভিডিও ধারণকারী চণ্ডিগড়ের স্থানীয় ওই বাসিন্দা যখন কনস্টেবলকে নিয়মভঙ্গের বিষয়ে বলতে যান, তখন তিনি (কনস্টেবল) তাঁকে চড় মারেন।

    পুলিশ সদস্যদের অসদাচরণের ওই ভিডিওটি নিজ টুইটার অ্যাকাউন্টে আপলোড করেন ভারতের বিরোধী দল কংগ্রেস সরকারের সময়কার কেন্দ্রীয় মন্ত্রী মনীষ তিওয়ারি। তিনি কনস্টেবলের বিচার চেয়েছেন।

    এ বিষয়ে চণ্ডিগড় পুলিশের ট্রাফিক শাখার জ্যেষ্ঠ পুলিশ সুপার (এসএসপি) শশাঙ্ক আনন্দ বলেন, অসদাচরণ ও ট্রাফিক নিয়ম ভঙ্গের দায়ে কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া ঠিকমতো হেলমেট না পরা ও চলন্ত অবস্থায় কথা বলার জন্য তাঁকে কারণ দর্শাতেও বলা হয়েছে।

    এসএসপি আরো জানান, কনস্টেবলের ড্রাইভিং লাইসেন্স কেড়ে নেওয়া হয়েছে। সেটি তিন মাসের জন্য স্থগিত রাখতে পরিবহন ও লাইসেন্স কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755