• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভিপি নুরের মিথ্যাচারের বিরুদ্ধে মামলা করবেন ছাত্রলীগ নেতা মেজবা

    নিজস্ব প্রতিবেদক | ০৮ ডিসেম্বর ২০১৯ | ৯:৪৫ অপরাহ্ণ

    ভিপি নুরের মিথ্যাচারের বিরুদ্ধে মামলা করবেন ছাত্রলীগ নেতা মেজবা

    সম্প্রতি ঢাকসু ভিপি নুরুল হক নুরের মিথ্যাচারের জন্য তার বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদস্য এবং মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক মেজবা আলম।


    তিনি তার ফেসবুকে এমন একটি স্ট্যাটাস দিয়েছেন, তার স্ট্যাটাসটি সম্পূর্ণ তুলে ধরা হলো।

    ajkerograbani.com

    সংগ্রামী সহযোদ্ধা শুভেচ্ছা গ্রহণ করবেন, আপনারা সকলেই হয়তো অবগত আছেন যে কোটা সংস্কার আন্দোলনের মুলহোতা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ(ঢাকসু) এর ভিপি নুরুল হক নুর এর একটি ফোনালাপের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে তিনি ১৩কোটি টাকার একটি টেন্ডার এর বিষয়ে কথা বলেছেন, এবং তার আরো ১টি অডিওতে তিনি এক প্রবাসীর সাথে অবৈধভাবে আর্থিক লেনদেনের বিষয়ে কথা বলেছেন। তার এই অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ(ঢাকসু) এর জিএস গোলাম রাব্বানী ভাই সহ ঢাকসুর আরো ২১জন নেতা তার পদত্যাগ দাবী করেছেন।

    এ বিষয়ে গোলাম রাব্বানী ভাইয়া একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন যেটা একটি অনলাইন নিউজ পেপারে প্রকাশিত হয়। অনলাইন নিউজের লিংকটি ঢাকসু ভিপি নুরুল হক নুর তার ব্যাক্তিগত ফেইসবুক পেইজে শেয়ার করে গোলাম রাব্বানী ভাইকে মাদকাসক্ত বলে আখ্যায়িত করেছেন। তার এই কর্মকান্ডে আমি ব্যাক্তিগতভাবে খুবই বিব্রত।
    তার এই মিথ্যাচারের জন্য আগামীকাল গোপালগঞ্জের কাশিয়ানী থানায় তার সঠিক বিচারের জন্য আমি (মেজবা আলম) তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করবো।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757