• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভিপি নূরের মোটরসাইকেল বহরে হামলা

    ডেস্ক | ১৪ আগস্ট ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ

    ভিপি নূরের মোটরসাইকেল বহরে হামলা

    পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নূরের মোটরসাইকেল বহরে হামলা হয়েছে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে এ হামলায় নূরসহ ৪-৫ জন আহত হয়েছে।

    সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ (ওসি) নূরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে গ্রামের বাড়ি চরবিশ্বাস পাঠিয়ে দিয়েছেন।


    বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র জানায়, বুধবার নূরের গ্রামের বাড়ি চরবিশ্বাস থেকে ট্রলারযোগে বদনাতলী ঘাটে আসেন। তিনি মোটরসাইকেল বহর নিয়ে দশমিনা উপজেলায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। এ সময় তিনি উলানিয়া বন্দরের চৌরাস্তায় পৌঁছলে কতিপয় লোক তাদের ওপর হামলা চালায়। এতে নূরসহ তার সফরসঙ্গীরা আহত হন।

    সংবাদ পেয়ে এএসপি সার্কেল মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নূরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলার নূরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপরে নূরের মোবাইল ফোনে কল দিলে রিসিভ করেন তার বন্ধু ও সফরসঙ্গী সোহরাওয়ার্দী কলেজের অ্যাকাউন্টিং বিভাগের রুবেল। তিনি বলেন, নূরু অসুস্থ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী