• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভিড় মাড়িয়ে লরি দোকানে, স্টকহোমে নিহত ৩

    অনলাইন ডেস্ক | ০৮ এপ্রিল ২০১৭ | ১০:৩৩ পূর্বাহ্ণ

    ভিড় মাড়িয়ে লরি দোকানে, স্টকহোমে নিহত ৩

    সুইডেনের রাজধানী স্টকহোমে ভিড়ের ওপর দিয়ে চালিয়ে একটি লরি দোকানে ঢুকে পড়ার ঘটনায় অন্তত তিনজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি লিখেছে, ঘটনাস্থলে গুলির শব্দও পাওয়া গেছে। স্টকহোম পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকালে এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছে। তারা এ ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে মনে করছেন। সুইডিশ প্রধানমন্ত্রী স্টেফান লোফভেন বলেছেন, দেশ হামলার শিকার হয়েছে এবং সবকিছু থেকে এ আভাসই পাওয়া যাচ্ছে যে, সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় একজন গ্রেপ্তার হয়েছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম। তবে পুলিশ বলছে, কাউকে আটক করা হয়নি।


    শহরটিতে পথচারীদের হাঁটার অন্যতম প্রধান সড়ক ড্রনিংয়েটেন (কুইন স্ট্রিট)-এ হামলার ঘটনা ঘটে। লরিটি ঢুকে পড়ে আহলেন্স ডিপার্টমেন্ট স্টোরে। দিনের শুরুর দিকে লরিটি ছিনতাই হয়েছিল বলে জানিয়েছে গাড়িটির মালিক কোম্পানি। সুইডিশ মদ বিক্রয় কোম্পানি স্পেনড্রাপস বলেছে, রেস্তোঁরায় মাল চালান দেওয়ার সময় ট্রাকটি ছিনতাই হয়। কোম্পানির মুখপাত্র টিটি বার্তা সংস্থাকে বলেন, গাড়ির চালক মাল খালাস করার সময় কেউ একজন লাফ দিয়ে চালকের আসনে বসে পড়ে গাড়িটি চালিয়ে নিয়ে যায়।


    স্থানীয় গণমাধ্যমে প্রত্যক্ষদর্শীরা বলেছেন, তারা একটি ট্রাক ডিপার্টমেন্ট স্টোরের জানালায় ধাক্কা মেরে ঢুকে পড়তে দেখেন। এরপরই মানুষজনকে মাটিতে পড়ে থাকতে দেখেন তারা। ডিপার্টমেন্ট স্টোরে কাজ করা এক প্রত্যক্ষদর্শী সুইডিশ জাতীয় প্রচারমাধ্যম এসভিটি তে বলেন, পুরো বিষয়টাই ঘোলাটে। কতজন আহত হয়েছে জানি না। অনেকেই এ ঘটনায় স্তম্ভিত হয়ে গেছে। এ ঘটনার পর স্টকহোমের কেন্দ্রস্থলের একটি এলাকা ঘিরে ফেলে পুলিশ। সুইডিশ রাষ্ট্রীয় বেতার বেপরোয়া ট্রাক চালনার ঘটনায় তিনজন নিহত হওয়ার খবর দিয়েছে। সুইডিশ বেতারের সংবাদিকও তিনজনকে নিহত হতে দেখার কথা জানিয়েছেন। নিহতের সংখ্যা আরও বেশিও হতে পারে বলে জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669