মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ভূতে ধরেছে রাখীকে!

  |   বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

ভূতে ধরেছে রাখীকে!

যার মুখ দিয়ে অনর্গল কথা বের হত সে আজ চুপ। কেউ প্রশ্ন করলে দু-চার কথা বলেই আবার চুপ হয়ে যাচ্ছেন। আয়নার সামনে গিয়ে অঝরে কাঁদছেন। আবার কখনও হঠাৎ করে কান্না করছেন ‘বিগ বস’ এর নায়িকা রাখী সবন্ত।
এলোমেলো চুলে আয়নার সামনে দাঁড়িয়ে রাখী সবন্ত, মুখে নেই মেকআপ, গাল বেয়ে গড়িয়ে চলেছে অশ্রুধারা। ‘বিগ বস’ এর আগামী এপিসোডের টিজারে এমনই দেখা গেল অচেনা রাখীকে। যে রাখীর মুখ দিয়ে খইয়ের মতো কথা ফোটে, সেই রাখী একেবারে নিশ্চুপ।
কখনও চিৎকার করে উঠছেন, আবার কখনও বলছেন, ‘এই বাড়িতে আমি ২০০ বছর ধরে রয়েছি।’  তিনি কী করছেন, কী বলছেন বাড়ির কেউই কোনো কিছুর কূলকিনারা করে উঠতে পারছেন না।
এই অচেনা রাখীকে দেখে কিছুটা আতঙ্কেই আছেন সবাই। বাড়ির দুই সদস্য আরশি খান এবং জ্যাসমিন ভাসিন রীতিমতো ভয়ে আছে! সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, ‘তাহলে কি ভূতে ধরল রাখীকে?’
সত্যিই রাখীকে ভূত ধরেছে না কি এ সবই ‘বিগ বস’ এর টাস্ক অনুযায়ী নিছক নাটক? এই প্রশ্নের উত্তর দেবে এই রিয়্যালিটি শোয়ের নতুন এপিসোড। তবে রাখী থাকলে যে নাটকীয়তাও থাকবে তা বোধহয় এত দিনে অনেকেই বুঝে গেছেন।
কয়েকদিন আগে সংবাদ মাধ্যমে রাখী বলেছিলেন, কাজের জন্য সালমান খানের ভাই সোহেলের কাছে সাহায্য চেয়েছিলেন রাখী। তিনিই রাখীকে ‘বিগ বস’ এ ফেরার সুযোগ করে দেন। এখন এই শোয়ে নতুন করে কেরিয়ার শুরুর পথ দেখছেন রাখী।
অন্য দিকে, রাখীর স্বামী রিতেশ জানিয়েছেন ‘বিগ বস’ এর মাধ্যমে নিজের পরিচয় জনসমক্ষে আনতে চান তিনি।
রিতেশ বলেন, এই মুহূর্তে আমার জীবনে রাখীর থেকে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয়। আমি পৃথিবীকে বলতে চাই, রাখী সবন্ত আমার স্ত্রী। তার জন্য আমি যে কোন ঝুঁকি নিতে রাজি। বিগ বস এর থেকে আমার সঙ্গে যোগাযোগ করলে আমি অবশ্যই সেই শোয়ে যাব।
সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box


Posted ১১:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০