• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভেঙেই গেল কপিলের কমেডি সংসার!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ৩০ মার্চ ২০১৭ | ৯:১৩ অপরাহ্ণ

    ভেঙেই গেল কপিলের কমেডি সংসার!

    অনেক জল্পনা কপিল শর্মার জনপ্রিয় কমেডি টিভি শো নিয়ে। এই শোনা যাচ্ছে, পুরনো সংসার টিকে থাকবে, আবার শোনা যাচ্ছে ভেঙেই গেল ঘর। তবে একটা বিষয় ঠিক যে এ বার কপিলের মহল্লায় আসছেন এক নতুন অতিথি। গোলমালের জেরে সুনীল গ্রোভার কপিলের সঙ্গ ছেড়ে দিচ্ছেন বলে আগেই জানিয়েছেন। সেই জায়গায় আসছেন এক ‘নতুন অতিথি। ’ তিনি কে? এমনই রহস্য বজায় রেখেছে সংশ্লিষ্ট টিভি চ্যানেল। আর তারই মধ্যে নতুন অতিথি হয়ে নিজের আসার কথা জানিয়েছেন বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব।


    এর আগে অনেকবারই কপিলের শো-তে অতিথি হিসেবে দেখা গেছে রাজুকে। কিন্তু এবার নাকি তিনি পাকাপাকি সদস্য হয়েই আসছেন। বুধবারই চ্যানেলের পক্ষে টুইটারে একটি পোস্ট করে রহস্য তৈরি করা হয়। আর সেই দিনেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাজু শ্রীবাস্তব জানিয়েছেন, তিনি কপিলের শোয়ের জন্য শ্যুটিং শুরু করে দিয়েছেন। তাকে কীভাবে প্রেজেন্ট করা হবে সেটা তিনি জানেন না বলে জানিয়েছেন।


    অন্য দিকে, এদিনও সুনীল গ্রোভার জানিয়ে দিয়েছেন ডক্টর গুলাটি হিসেবে তার ওই শোতে ফেরার কোনও সম্ভাবনাই নেই। অন্য কোনও চ্যানেলের অনুষ্ঠানে তিনি যোগ দিচ্ছেন কি না সেটাও জানাননি। এখনও পর্যন্ত যা খবর, তাতে আপাতত লাইভ শো-এর মাধ্যমেই দর্শকদের সামনে আসতে চান তিনি। ইতোমধ্যে কিকু শারদাকে নিয়ে তিনি একটি লাইভ শো করেছেন। আগামী শনিবারও একটি শো করতে চলেছেন।

    সম্প্রতি একটি খবর আলোচনার শীর্ষে নিয়ে আসে কপিল শর্মাকে। বিমানে মদ্যপ অবস্থায় তিনি সুনীল গ্রোভারকে মারধর করেন বলে ওঠা অভিযোগ প্রথমে অস্বীকার করলেও পরে ক্ষমা চান কপিল। এর পরে সুনীল জানিয়ে দিয়েছেন তিনি আর কপিলের সঙ্গে কাজ করবেন না। শোনা যাচ্ছে, সুনীলের পথ ধরে আরও অনেকেই কপিলের সঙ্গ ছাড়তে চাইছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669