• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থী ওয়াহিদ

    নিজস্ব প্রতিবেদক | ১৫ জানুয়ারি ২০২০ | ৩:২৪ অপরাহ্ণ

    ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থী ওয়াহিদ

    জমে উঠেছে রাজধানীর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের প্রচার প্রচারণা। নির্বাচন কমিশন মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়ার পরপরই দুই সিটির মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।


    রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০ নং ওয়ার্ডে ছুটে বেড়াচ্ছেন বিএনপির কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই তিনি জোরেসোরে নির্বাচনী প্রচারণা শুরু করেন। ব্যাডমিন্টন প্রতীক পান তিনি। গত কয়েকদিন ধরে টানা গণসংযোগ চালাচ্ছেন ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। এ ধারাবাহিকতায় গতকাল শনিবারও অত্র ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা, লিফলেট বিতরণ, গণসংযোগ চালান তিনি।


    ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫০ নম্বর ওয়ার্ডে বিভিন্ন দল সমর্থিত ও স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীদের প্রধান অঙ্গীকারের মধ্যে অন্যতম পয়োনিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন করে জলাবদ্ধতা নিরসন। পাশাপাশি সরু রাস্তা প্রশস্তকরণসহ একটি মডেল হিসেবে এ ওয়ার্ডকে গড়তে চান প্রার্থীরা।
    পয়োনিষ্কাশন ব্যবস্থার উন্নয়নসহ জলাবদ্ধতার অবসান, সরু রাস্তা প্রশস্তকরণের অঙ্গীকার করে বিএনপি সমর্থিত মো. ওয়াহিদুজ্জামান অলি বলেন, নির্বাচিত হলে ব্যায়ামাগার, পাঠাগার, খেলার মাঠ স্থাপন, আধুনিক স্যুয়ারেজ লাইনসহ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ওয়ার্ড উপহার দেব। সবচেয়ে বড় কথা, জনবান্ধব কাউন্সিলর হিসেবে নিজেকে তৈরি করব।

    এছাড়া এ ওয়ার্ডে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুম মোল্লা এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন খান। তারাও সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন।

    উল্লেখ্য, পশ্চিম যাত্রাবাড়ী, উত্তর-পশ্চিম যাত্রাবাড়ী, উত্তর যাত্রাবাড়ী, পূর্ব-দক্ষিণ যাত্রাবাড়ী (ওয়াপদা কলোনি) ও দক্ষিণ যাত্রাবাড়ী নিয়ে ডিএসসিসি’র ৫০ নম্বর ওয়ার্ড। ওয়ার্ডটি সংসদীয় আসন ঢাকা-৫ এর অধীন। মোট ভোটার ৩৮ হাজার ৩৪৯ জন। তারমধ্যে পুরুষ ২০ হাজার ৪৩২, নারী ১৭ হাজার ৯১৭ জন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669