• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভোট চলছে রুপালি পর্দার তারকাদের

    অগ্রবাণী ডেস্ক: | ০৫ মে ২০১৭ | ১১:২৮ পূর্বাহ্ণ

    ভোট চলছে রুপালি পর্দার তারকাদের

    বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে। শুক্রবার সকাল ৯টায় এ ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনকে ঘিরে তারকাদের আনাগোনায় সরগরম এফডিসি প্রাঙ্গণ। সব প্রার্থীই ভোটারদের কাছে পেলেই জড়িয়ে ধরছেন, শেষবারের মতো নিজের জন্য ভোট চাইছেন। সর্ব প্রথম ভোট দেন নায়ক সাইমন। এখন পর্যন্ত ভোট দিয়েছেন রুবেল, রোজিনা, রিয়াজ, আবুল হায়াত, অঞ্জনাসহ ৫০-৬০ জন ভোটার। চূড়ান্ত তালিকা অনুসারে নির্বাচনে ২১ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৭ প্রার্থী। ভোট দেবেন মোট ৬২৪ জন। নির্বাচনে অংশ নিচ্ছে ৩টি প্যানেল।


    সভাপতি পদের জন্য লড়ছেন ৩ প্যানেল থেকে মিশা সওদাগর, ওমর সানি ও ড্যানি সিডাক। ২টি সহ-সভাপতি পদে বিপরীতে লড়ছেন ৫ জন। এরা হলেন- নূতন, নাদির খান, রিয়াজ, সাংকোপাঞ্জা ও অমৃতা খান। সাধারণ সম্পাদক পদ একটি। এ একটি পদের জন্য লড়ছেন অমিত হাসান, ইলিয়াস কোবরা ও জায়েদ খান। ১টি সাংগঠনিক সম্পাদক পদের জন্য লড়ছেন ৩ জন। প্রার্থীরা হলেন- একা, রিনা খান ও সুব্রত। সহ-সাধারণ সম্পাদক হিসেবে ১টি পদের বিপরীতে ৩ জন লড়ছেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে ১ টি পদের বিপরীতে আছেন ৩ জন প্রার্থী। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে ১টি পদের বিপরীতে ৪ জন রয়েছেন। কোষাধ্যক্ষ হিসেবে ১টি পদের বিপরীতে ৩ জন প্রতিদ্বিন্দ্বিতা করছেন। কার্যকরি পরিষদ সদস্য হিসেবে ১১টি পদের বিপরীতে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    ajkerograbani.com

    নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে আছেন পরিচালক মমতাজুর রহমান আকবর। তিনি জানালেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শুরু হয়েছে। দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত বিরতি দিয়ে ভোট গ্রহণ শেষ হবে বিকেল পাঁচটায়।

    আকবর বলেন, ‘আমরা সর্বপ্রকার নিরাপত্তার ব্যবস্থা করেছি পুলিশসহ বেসরকারি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা নেই।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757