সোমবার, মার্চ ২, ২০২০

ভোট দিতে না পারাকে ভোটারের ব্যর্থতা বললেন কবিতা

ডেস্ক   |   সোমবার, ০২ মার্চ ২০২০ | প্রিন্ট  

ভোট দিতে না পারাকে ভোটারের ব্যর্থতা বললেন কবিতা

আমি ভোট দিতে গিয়ে দিতে পারিনি, এটা আপনার (ভোটার) ব্যর্থতা। ভোটার হবেন, ভোট কেন্দ্রে যাবেন এবং নিজের অধিকার স্বাধীনভাবে প্রতিষ্ঠা করার সর্বাত্মক চেষ্টা করবেন।’
আজ সোমবার (২ মার্চ) ভোটার দিবসের র‌্যালিতে অংশ নিয়ে এসব কথা বলেন নির্বাচন কমিশনার কবিতা খানম।
কবিতা খানম বলেন, ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব-এই প্রতিপাদ্যের মধ্যে একটা স্পিরিট আছে, ফোর্স আছে। নিজের অধিকারকে নিজেদের প্রতিষ্ঠা করতে হয়। অন্য কেউ এসে আপনার অধিকারকে প্রতিষ্ঠা করে দেবে না।
সম্প্রতি অনুষ্ঠিত ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ভোটার উপস্থিত কম থাকার কারণে নানা সমালোচনার মুখে পড়ে নির্বাচন কমিশন। বিষয়টিকে ইঙ্গিত করেই উপরোক্ত মন্তব্য করেন কবিতা খানম।
এর আগে সকাল ৯টার দিকে জাতীয় সংসদ ভবনের সামনে পায়রা ও বেলুন উড়িয়ে ভোটার দিবস উদযাপন কর্মসূচির উদ্বোধন করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। পরে সংসদ ভবনের সামনে একটি র‌্যালি বের করা হয় যা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে গিয়ে শেষ হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, শাহাদাত হোসেন চৌধুরী, কবিতা খানম, নির্বাচন কমিশনের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীরসহ ইসির কর্মকর্তা-কর্মচারীরা।


Posted ২:৪৮ অপরাহ্ণ | সোমবার, ০২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১