• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভোলার চরফ্যাশনে আদালতের ৩ পুলিশ সাময়িক বরখাস্ত

    ভোলা প্রতিনিধি: | ১৩ মে ২০১৭ | ৮:৩৪ অপরাহ্ণ

    ভোলার চরফ্যাশনে আদালতের ৩ পুলিশ সাময়িক বরখাস্ত

    ভোলার চরফ্যাশন আদালতে হাজিরা শেষে ভোলা জেল হাজতে নেয়ার সময় পুলিশের হ্যান্ডকাপ রেখে পালিয়েছে আসামী রফিকুল ইসলাম। বৃহস্পতিবার বিকালে ভোলা বাসস্টান্ড এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় চরফ্যাশন আদালতের সিএসআই মো.শাখাওয়াত হোসেন বাদী হয়ে পলায়নকারী আসামী রফিকুল ইসলাম’র বিরুদ্ধে ভোলা মডেল থানায় মামলা দায়ের করেছেন।
    জানাগেছে পুলিশের হাত থেকে আসামী পালানোর ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে চরফ্যাশন আদালতের ৩ পুলিশকে সাময়িক বরখাস্ত করে ভোলা পুলিশ লাইনে নেয়া হয়েছে । পুলিশ সদস্যরা হলেন- এটিএসআই আবদুল বারেক, কনস্টেবল বাহাদুর ও আবদুল জব্বার।
    আদালতের সিএসআই মো.শাখাওয়াত হোসেন জানান, চরফ্যাশন সিনিয়র সহকারি জজ আদালতের পারিবারিক মামলা নং ০৯/১২’র আসামী চরশশীভুষণ এলাকার নুরুল ইসলামের পুত্র মো.রফিকুল ইসলাম দীর্ঘ সময় অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। বৃহস্পতিবার শশীভূষণ থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে পাঠায়। চরফ্যাশন আদালতের হাবিলদার আবদুল বারেক, কনস্টেবল বাহাদুর ও পুলিশ আবদুল জব্বার যাত্রী বাহি বাস যোগে আসামীকে নিয়ে ভোলা বাসষ্টান্ডে পৌছলে কৌশলে হ্যান্ডকাপ খুলে আসামী রফিকুল ইসলাম পালিয়ে যায়।
    ভোলা জেলা পুলিশ সুপার মো.মোকতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দায়িত্ব অবহেলায় ৩পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে রাখা হয়েছে।
    ভোলার চরফ্যাশনে সাব জেল স্থাপনের দাবী সচেতন মহলের
    ভোলা প্রতিনিধি\
    চরফ্যাশন সিনিয়র সহকারি জজ, যুগ্ন জজ ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আসামীদের জামিন নামঞ্জুর হওয়ার পর আসামীদের নিয়ে দীর্ঘ ৭৫কিলোমিটার পথ পাড়ি দিয়ে যাত্রী বাহি বাস যোগে ভোলা জেল হাজতে আসামী নিয়ে যেতে হয় পুলিশকে। যা পুলিশের জন্য ঝুঁকি পুর্ন। আসামী নিয়ে ভোলা জেল হাজতে যাওয়ার সময় পুলিশের হাত থেকে আসামী পলায়নের পর চরফ্যাশনে একটি সাব জেল স্থাপনের দাবী উঠেছে সচেতন মহল থেকে।
    ভোলার চরফ্যাশনে ৫পিজ ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার
    ভোলা প্রতিনিধি\
    ভোলার চরফ্যাশনে ৫পিস সহ রহমতউল্র‌্যাহ(৩৫) নামের ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করেছে চরফ্যাশন থানা পুলিশ শুক্রবার রাত চরফ্যাশন সদরের থানা রোডের মাথা থেকে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়েছে।চরফ্যাশন থানার উপ পরিদর্শক সিদ্দিকুর রহমান জানান,গ্রেফতারকৃত রহমত উল্ল্যাহ দ্বীর্ঘদিন যাবত মাদক ব্যাবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত চরফ্যাশন সদরের থানা রোডস্থ কুইন বেকারীর সামন থেকে মাদক বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়।আটককৃত রহমত পৌর সভা ৩নং ওয়ার্ডের মুছা ফরাজীর পুত্র। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরকরা হয় এবং শনিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757