সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ভোলায় প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ভোলায় প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের ভিডিও ভাইরাল

ভোলায় অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্তদের হুমকির ভয়ে বিষয়টি নিয়ে মুখ খোলেননি নির্যাতিতার স্বজনরা। ঘটনার পাঁচদিন পর নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে থানায় মামলা করেন নির্যাতিতা ওই নারী।

ঘটনা গত ১২ সেপ্টেম্বর রাতের। সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের প্রবাসীর স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে প্রতিবেশী নজরুল, মিলন ও হেজু। নির্যাতিতার অভিযোগ, দুই বছর ধরে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন প্রতিবেশী নজরুল। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে নজরুল তার সহযোগীদের নিয়ে নির্যাতন করেন।


অভিযোগ সূত্রে জানা যায়, নিজ দেবরের সঙ্গে অনৈতিক সম্পর্কের অপবাদ দিয়ে এ নির্যাত চালানো হয়। ঘটনার পরদিন সকালে স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন বিষয়টি জানতে গেলে তার সামনেও মারধর করে অভিযুক্ত নজরুল। নিরাপত্তার স্বার্থে নির্যাতিতার পরিবারের কাছ থেকে স্ট্যাম্পে স্বাক্ষর রাখেন ইউপি সদস্য।

হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা জানান, নজরুল গত ২ বছর ধরে তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে অপপ্রচার করছেন। ঘটনার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে মেয়েকে নিয়ে ঘরের বাইরে বের হওয়ার সময় নজরুল জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টায় চালিয়ে ব্যর্থ হয়। ঘটনাটি ভিন্ন খাতে নেওয়ার জন্য অপপ্রচার করে। ওই রাতে নজরুল তার গ্রুপ নিয়ে তাকে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। তারা স্থানীয়ভাবে প্রবাশালী হওয়ায় কেউ এগিয়ে আসেনি।


নির্যাতিতার পরিবার এ বিষয়ে মুখ না খুললেও ঘটনার ৫দিন পর বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর সাহস পায় স্বজনরা। দাবি তোলেন দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির।

ভিক্টমের শাশুড়ি অভিযোগ করেন, তার ছেলের বউকে মারধর করেই ক্ষান্ত হয়নি তারা (অভিযুক্তরা)। রাতে তাদের ঘরে ঢুকে ছোট ছেলেকে খোঁজার নামে ভাঙচুর চালায়। নজরুল গ্রুপের ভয়ে তার ছোট ছেলে পালিয়ে রয়েছে।

অপরদিকে শাহিন মেম্বার জানান, গাছে বেঁধে মারধরের বিষয়টি তাকে কেউ জানায়নি। আর নিরাপত্তার স্বার্থে স্ট্যাম্পে স্বাক্ষর রাখা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় নির্যাতিতাকে হাসপাতাল থেকে এনে মামলা নেওয়ার পর আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন ভোলা সদর মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন। তিনি বলেন, নির্যাতিতা নিজেই বাদী হয়ে নজরুলকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আমরা আসামিদের ধরার চেষ্টা করছি।

Facebook Comments Box

Posted ১২:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১