• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মঈনুদ্দিন চিশতীর মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

    অনলাইন ডেস্ক | ০৯ এপ্রিল ২০১৭ | ২:২৭ অপরাহ্ণ

    মঈনুদ্দিন চিশতীর মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

    আজমির শরীফে গিয়ে খাজা মঈনুদ্দিন চিশতীর (র.) মাজার জিয়ারত করেছেন ভারত সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধীতে গিলাফ চড়ান তিনি।


    সকাল দশটার পর শেখ হাসিনা খাজা মঈনুউদ্দিন চিশতীর দরগায় পৌঁছালে তাকে স্বাগত জানান মোয়াল্লেম হাজী কলিমউদ্দিন।

    ajkerograbani.com

    এর অাগে ভারত সফরের তৃতীয় দিন রোববার সকাল সাড়ে ৮টায় নয়া দিল্লি থেকে এয়ার ইন্ডিয়ার একটি বিশেষ বিমানে জয়পুরে যান প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা। সেখান থেকে তারা হেলিকপ্টারে আজমিরে পৌঁছান তিনি।

    মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, আইন মন্ত্রী আনিসুল হক, পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, প্রধানমন্ত্রী উপদেষ্টা মশিউর রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ভারতে বাংলাদেশের রাষ্ট্রদূত সৈয়দ মোয়াজ্জেম আলী, বাগেরগাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিন এবং মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

    খাজা মইনুদ্দিন চিশতীর দরগাহ জিয়ারতের পর দুপুরে দিল্লি ফিরবেন প্রধানমন্ত্রী। বিকালে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী রাষ্ট্রপতি ভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন।

    আজই ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সাথে স্বাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757