• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মওদুদকে নিয়ে যত আলোচনা

    ডেস্ক | ১৬ ডিসেম্বর ২০১৯ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    মওদুদকে নিয়ে যত আলোচনা

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ একজন সুযোগসন্ধানী রাজনীতিবিদ হিসেবে পরিচিত। ক্ষণে ক্ষণে তিনি রং বদলান। হঠাৎ করেই বিএনপির রাজনীতিতে তিনি নীরব হয়ে গেছেন।


    এমনকি বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতেও তিনি অনুপস্থিত ছিলেন। দলের বিভিন্ন অনুষ্ঠানে তাকে অনুপস্থিত দেখা যাচ্ছে। দলের নেতা-কর্মীরা যখন তাকে কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানাচ্ছেন তখনও তিনি তাদেরকে অসুস্থ বা ব্যস্ততার অজুহাতে এড়িয়ে যাচ্ছেন। মওদুদ আহমেদকে নিয়ে বিএনপিতে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। এমনকি নীতি-নির্ধারনী বৈঠকেও তিনি অনুপস্থিত থাকছেন। লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার সঙ্গেও তার যোগাযোগ নেই। তাহলে কী বিএনপি ছাড়ছেন মওদুদ আহমেদ? এমন গুঞ্জন রাজনৈতিক অঙ্গনে ছড়িয়ে পড়েছে।


    বিএনপির নেতারা মনে করেন যে, ব্যারিস্টার মওদুদ আহমেদ দুঃসময়ে কখনও দলে থাকেন না। যখনই একটি দল সংকটে পড়ে তখনই তিনি সেই দল থেকে ডিগবাজি দেন। এটাই মওদুদের চরিত্র। এরশাদকে জেলে রেখে তিনি বিএনপিতে যোগ দিয়েছিলেন। আবার বিএনপির সংকটের সময় তিনি জাতীয় পার্টিতে গিয়েছিলেন। সেই মওদুদ আহমেদ কী এখন আরেকটি ডিগবাজির অপেক্ষায়?

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669