• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মঞ্চ ভেঙে মাটিতে মন্ত্রী

    ডেস্ক | ০৩ অক্টোবর ২০১৯ | ১১:৩৮ পূর্বাহ্ণ

    মঞ্চ ভেঙে মাটিতে মন্ত্রী

    মঞ্চ আলো করে বসে আছেন মন্ত্রী। সরকারের বন্দনা করে গান গাইছেন এক সরকারি কর্মকর্তা। এ অবস্থায় হঠাৎ করেই মঞ্চের মাঝখানটা ভেঙে নেতাদের নিয়ে মাটিতে পড়লেন মন্ত্রী। তাকে উদ্ধার করতে ছুটে এলো দেহরক্ষীরা। এরপর তাদের ভারে পুরোপুরি ভেঙে পড়ে মঞ্চ। এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমানে।


    পূর্ব বর্ধমানের কাটোয়ায় বুধবার ‘মাল্টি ডিসিপ্লিনারি ভেটেরিনারি’ হাসপাতাল উদ্বোধন করতে এসে মঞ্চ ভেঙে আহত হন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। তার সঙ্গে আরো আহত হন স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, পূর্ব বর্ধমানের জেলা সভাধিপতি শম্পা ধারা ও সহ-সভাধিপতি দেবু টুডুরা। তবে এদের মধ্যে সবচেয়ে বেশি আঘাত পেয়েছেন পশু চিকিৎসক রাজেশ কয়াল ও কাটোয়ার কাউন্সিলর প্রণব দত্ত। তাদের হাসপাতালে ভর্তি করাতে হয়। দুর্ঘটনার পর মঞ্চ ছাড়াই অনুষ্ঠান চালিয়ে যান মন্ত্রী।


    মন্ত্রী স্বপন দেবনাথ মঞ্চ ভাঙার ঘটনাকে আমল না দিয়ে বলেন, ‘বাড়ির তুলসিতলায় প্রদীপ জ্বালাতে গেলেও কখনও কখনও উল্টে যায়। তাই মঞ্চ ভাঙাটা কোনো ঘটনা না।

    আর মঞ্চ ভেঙে নিচে পড়লেও তার তেমন আঘাত লাগেনি বলেও দাবি করেন মন্ত্রী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673