• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মতিভ্রমে প্রলাপ বকছে খালেদা : নাসিম

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১০ এপ্রিল ২০১৭ | ৮:৫৪ অপরাহ্ণ

    মতিভ্রমে প্রলাপ বকছে খালেদা : নাসিম

    আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মতিভ্রম হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে সই হওয়া চুক্তি ও সমঝোতা স্মারক নিয়ে প্রলাপ বকছেন।


    তিনি তার হতাশা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে তাদের ভারত বিরোধিতার ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছেন। এটা তার মতিভ্রম।


    মোহাম্মদ নাসিম আজ বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঐতিহাসিক মুজিবনগর সরকার উদযাপন প্রস্তুত কমিটির বৈঠক শেষে খালেদা জিয়ার বক্তব্যের জবাবে এ কথা বলেন।

    এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

    মুজিবনগর সরকার উদযাপন প্রস্তুতি কমিটির আহবায়ক মোহাম্মদ নাসিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে দল দেশ স্বাধীন করেছে, তাঁর কন্যা এবং সেই দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিক্রি করে দিয়েছেন বেগম খালেদা জিয়ার এ ধরনের বক্তব্য হাস্যকর।

    দেশকে কখনো বিক্রি করা যায় না, দেশ বিক্রি করার মতো ক্ষমতা কারো নেই। বিএনপির এসব আচরণ ও বক্তব্য পরিহার করা উচিত। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকাশ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে আলোচনার মাধ্যমে যে চুক্তি ও সমঝোতা স্মারক সই করেছেন সেটা সম্পূর্ণভাবে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে দুই দেশ একমত হয়ে করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনভাবেই দেশের স্বার্থ ক্ষুন্ন করে কোন চুক্তি কখনো করেন নাই, ভবিষ্যতেও করবেন না।

    মোহাম্মদ নাসিম ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর সরকার দিবসের কর্মসূচিও ঘোষণা করেন। এ কর্মসূচির মধ্যে রয়েছে এ দিন ভোর ৬টায় বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় কার্যালয় ও দেশের সকল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাতটায় বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

    এ উপলক্ষে মেহেরপুরের মুজিবনগরে সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দশটা পনের মিনিটে গার্ড অব অনার প্রদান এবং সাড়ে দশটায় জনসভা। এর আগে মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে মুজিবনগর সরকার দিবস উদযাপন প্রস্তুত কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669