বুধবার, এপ্রিল ১, ২০২০

মধ্যরাতেও থেমে নেই সাতক্ষীরার ডিসি ও কাশিয়ানীর সন্তান মোস্তফা কামালের ত্রাণ তৎপরতা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মধ্যরাতেও থেমে নেই সাতক্ষীরার ডিসি ও কাশিয়ানীর সন্তান মোস্তফা কামালের ত্রাণ তৎপরতা

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে না যেতে সরকারিভাবে নির্দেশনা দেয়া হয়েছে। ঘরের বাইরে না যেতে পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে রিকশাচালক, দিনমজুর ও দরিদ্রদের পরিবারে।
এই সংকটকালে সাতক্ষীরাকে করোনামুক্ত ও জেলার মানুষকে সুখে শান্তিতে রাখতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সাতক্ষীরার জেলা প্রশাসক ও গোপালগঞ্জের কাশিয়ানীর সন্তান এসএম মোস্তফা কামাল।
করোনাভাইরাসের প্রভাবে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য নিরলসভাবে মাঠে কাজ করছেন তিনি। এসময় নিত্য প্রয়োজনীয় পণ্য, খাদ্য, ঔষধ ও কৃষি পণ্যের দোকান ছাড়া সব দোকান বন্ধ রাখা, রাতে দোকান বন্ধ রাখা, দোকানে টিভি চালিয়ে সামনে বেঞ্চে আড্ডা দেয়া, একের অধিক ক্রেতার সমাগম না করা, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ বিভিন্ন বিষয়ে ক্রেতা ও বিক্রেতাদের সতর্কও করছেন তিনি।
সেই সঙ্গে সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রকৃত অভাবি ব্যক্তিদের তালিকা করে তাদের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি ডাল, ৫ কেজি পিয়াজ ও ১ লিটার পরিমান সয়াবিন তেল প্রদান করছেন। সকাল থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত সাতক্ষীরার মানুষের সেবা করে যাচ্ছেন জেলা প্রশাসক মোস্তফা কামাল ও তাঁর পত্নী মিসেস লাভলী কামাল।
জেলা প্রশাসক ও তাঁর স্ত্রীর নিকট থেকে ত্রাণ পেয়ে আনন্দে আবেগাপ্লুত সাতক্ষীরা সাধারণ জনগণ।


Posted ৯:৪১ পূর্বাহ্ণ | বুধবার, ০১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১