• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মধ্যরাতে রাস্তায় মাতাল নারীর কাণ্ড!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ২৭ জুলাই ২০১৭ | ৯:১০ অপরাহ্ণ

    মধ্যরাতে রাস্তায় মাতাল নারীর কাণ্ড!

    সময় তখন রাত বারোটার বেশি। কলকাতায় বাইপাস-চিংড়িঘাটা মোড়ে আচমকা ডিভাইডারে ধাক্কা মারে ‘প্রেস’ স্টিকার লাগানো একটি প্রাইভেটকার। এ সময় ওই গাড়িতে এক যুবক, তার স্ত্রী ও শ্যালিকা ছিলেন। দুর্ঘটনাকবলিত গাড়ির আরোহীদের উদ্ধারে এগিয়ে আসেন স্থানীয় এক ট্যাক্সিচালক ও পাশের একটি ভবনের গার্ড।


    সংবাদ প্রতিদিনের এক খবরে উল্লেখ করা হয়, দুর্ঘটনার পর প্রাইভেটকারটির কাছে যেতেই দরজা খুলে ওই ট্যাক্সিচালকের বুক খামচে ধরেন গাড়ির ভেতরে থাকা যুবকের স্ত্রী। এরপর তিনি গার্ডকে জাপটে ধরে চুমু খেয়ে বসেন। এক পর্যায়ে রাস্তায় শুয়ে পড়ে গড়াগড়ি খেতে শুরু করেন ওই মদ্যপ নারী।

    ajkerograbani.com

    খবর পেয়ে বেলেঘাটা ট্রাফিক গার্ড ও বিধাননগর দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থলে এসে দেখে, প্রাইভেটকার আরোহীদের তিনজনই পাঁড়মাতাল। অত রাতে তাদের সঙ্গে কোনো নারী পুলিশ না থাকায় প্রায় দুই ঘন্টা রাস্তায়ই পড়েছিলেন মদ্যপ দুই নারী। এক পর্যায়ে বাড়িতে তাদের পরিবারের কাছে খবর পাঠায় পুলিশ। একই সঙ্গে স্থানীয় নারীদের সহায়তায় মাতাল দুই নারীকে রাস্তা থেকে তুলে একটি গাড়িতে শুইয়ে দেয় তারা।

    বিধাননগর দক্ষিণ থানা পুলিশ জানায়, প্রাইভেটকারটিতে থাকা তিনজন কলেজ স্ট্রিটের বাসিন্দা। কোনো লেটনাইট পার্টি থেকে ফিরছিলেন তারা। গাড়িটি চালাচ্ছিলেন ওই যুবকের স্ত্রী। আর যুবকটি সামনের সিটে তার পাশে বসেছিলেন। পেছনের সিটে ছিলেন তার শ্যালিকা।

    পুলিশ আরও জানায়, ঘটনাস্থলে গিয়ে তারা দেখে পিছনের সিটে থাকা তরুণীর নিম্নাঙ্গে কোনো পোশাক নেই। এমনকি, দুর্ঘটনার পরও ওই দুই মাতাল নারীর চেতনা ফেরেনি। রাতেই তাদের বিধাননগর দক্ষিণ থানায় নিয়ে যাওয়া হয়। পরে মাতাল তিনজনকে পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়। ‘প্রেস’ স্টিকার লাগানো গাড়িটি আটক করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755