• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মধ্যরাতে শেষ হলো চসিকের নির্বাচনী প্রচারণা

    | ২৬ জানুয়ারি ২০২১ | ৯:৪০ পূর্বাহ্ণ

    মধ্যরাতে শেষ হলো চসিকের নির্বাচনী প্রচারণা

    শেষ হয়েছে চট্টগ্রাম সিটির নির্বাচনের প্রচার প্রচারণা। এখন সবাই তাকিয়ে আছেন কে হচ্ছেন নতুন নগর পিতা। ১৭ দিনের প্রচারণায় নানা প্রতিশ্রুতি দিয়েছেন প্রধান দু’দল আওয়ামী লীগ ও বিএনপি’র মেয়র প্রার্থীরা। তবে অতীতের প্রতিশ্রুতি বাস্তবায়িত না হওয়ায় অঙ্গীকার পালন নিয়ে নাগরিক সমাজের রয়েছে সন্দেহ। এদিকে প্রচারণা শেষে নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন বলছে, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রস্তুত তারা। 


    দীর্ঘ ১৭ দিনের উৎসবমুখর প্রচার-প্রচারণা শেষ হয় সোমবার মধ্যরাতে। সভা-সমাবেশে দু’দলের মেয়র প্রার্থীরা দিয়েছেন নানা প্রতিশ্রুতি। তাদের অগ্রাধিকারের তালিকায় সবার আগে রয়েছে চট্টগ্রামের দুঃখ জলাবদ্ধতা। অতীতের অভিজ্ঞতায় সচেতন নাগরিক সমাজের সভাপতি আখতার কবির চৌধুরী বলেন, জবাবদিহিতা না থাকায় সাধারণ মানুষের ধারণা তাদের প্রতিশ্রুতি নির্বাচন কেন্দ্রিক।

    ajkerograbani.com

    সন্ত্রাস দমনসহ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা মুহাম্মাদ হাসানুজ্জামান।

    তিন স্তরের নিরাপত্তায় ব্যবস্থার পাশাপাশি ৩ প্লাটুন স্ট্রাইকিং ফোর্সসহ মোট ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে বলে জানান পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভির।

    ২৭ জানুয়ারির নির্বাচনে ৭ মেয়রসহ ২২৫ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৭৩৫টি কেন্দ্রে মোট ভোটার ১৯ লাখের বেশি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755