• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মনিরের বাড়ি থেকে যেভাবে গ্রেফতার হলেন সম্রাট

    | ০৬ অক্টোবর ২০১৯ | ২:০৮ অপরাহ্ণ

    মনিরের বাড়ি থেকে যেভাবে গ্রেফতার হলেন সম্রাট

    ডেস্ক : ক্যাসিনো চালানোর তথ্য প্রকাশের পর আত্মগোপনে থাকা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে অবশেষে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার ভোর ৫টার দিকে কুমিল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।


    র‌্যাব জানায়, চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের ধারাবাহিকতায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমান কে গ্রেপ্তার করা হয়েছে।


    জানা গেছে, সম্রাট কুঞ্জশ্রীপুর গ্রামের যে বাড়ি থেকে গ্রেপ্তার হন সেটির মালিক মনির চৌধুরী নামে এক ব্যক্তি। তিনি একজন পরিবহন ব্যবসায়ী। মনির চৌধুরীর এই বাড়িতেই ঘনিষ্ঠ সহযোগী আরমানহ আত্মগোপনে ছিলেন সম্রাট।

    কুঞ্জশ্রীপুর গ্রামটি ভারত সীমান্তবর্তী। ধারণা করা হচ্ছে, সম্রাট সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

    অন্যদিকে চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামের বাসিন্দারা জানান, কুঞ্জুশ্রীপুর গ্রামের এক আত্মীয়ের বাসায় আত্মগোপনে ছিলেন সম্রাট। গভীর রাতে বাড়িটি র‍্যাব ঘিরে রাখে। পরে সম্রাটকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

    সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‍্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এরপরই ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে। তারা গ্রেপ্তার হওয়ার পর জিজ্ঞাসাবাদে সম্রাটের অবৈধ ক্যাসিনো সাম্রাজ্য নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673