• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘মনে হচ্ছিল আমি সত্যিই গর্ভবতী’

    অনলাইন ডেস্ক | ১০ অক্টোবর ২০১৭ | ৪:১৯ অপরাহ্ণ

    ‘মনে হচ্ছিল আমি সত্যিই গর্ভবতী’

    রোমাঞ্চকর চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। পরিচালনা করেছেন দীপংকর দীপন। কাহিনি লিখেছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সানী সানোয়ার। প্রযোজনা করেছে থ্রি হুইলারস ফিল্মস, স্প্ল্যাশ মাল্টিমিডিয়া ও কিউ-প্লেক্স কমিউনিকেশন এবং পরিবেশনায় টাইগার মিডিয়া লিমিটেড। ঢাকায় একাধিক খুন ও বোমা বিস্ফোরণের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান নিয়ে এই চলচ্চিত্রের গল্প। অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এ বি এম সুমন, তাসকিন রহমান ও কাজী নওশাবা আহমেদ। ছবিটি মুক্তির পরই হই চই ফেলে দিয়েছে। বক্স অফিসও কাঁপাচ্ছে। ছবিটি নিয়ে উচ্ছ্বসিত এর অভিনেতা-অভিনেত্রীসহ সকল কলাকুশলী।


    ছবিটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ বললেন, অসাধারণ। আশা করতে পারিনি, দর্শকের এতটা ভালোবাসা আর সমর্থন পাব।


    আসলে গল্পটি একেবারেই অন্য রকম। এমনটা সচরাচর দেখা যায় না। এখানে সোয়াট টিমকে উপস্থাপন করা হয়েছে। ভালো গল্প যে দর্শক গ্রহণ করে, তারই প্রমাণ হলো ‘ঢাকা অ্যাটাক’। গল্পের ভেতরে থ্রিলার, পুলিশের পরিশ্রম, সাহসিকতা, দেশপ্রেম, ত্যাগ, মানবিকতা—এসবই ফুটিয়ে তোলা হয়েছে।

    নিজের চরিত্র প্রসঙ্গে বলেন, ছবিতে আমার উপস্থিতি অল্প সময়ের জন্য। একজন পুলিশ কর্মকর্তার স্ত্রী। গর্ভবতী স্ত্রীর কাছে মিথ্যা কথা বলে এই পুলিশ কর্মকর্তা চলে যান তাঁর দায়িত্ব পালন করতে। স্বামীর ওপর তাঁর অনেক অভিমান। এই পুলিশ কর্মকর্তা যখনই স্ত্রীর কাছ থেকে বিদায় নিয়েছেন, তখনই স্ত্রীর চোখ ভিজে গেছে। ছবিতে আমি খুবই আবেগপ্রবণ। যেখানে মারপিট চলছে, সেখানে আমার চরিত্রটা শুধু ইমোশন বহন করে। ছবিতে আমি গর্ভবতী। আমাকে এভাবেই সাজানো হয়। প্রতিদিন শুটিংয়ে যাই; আর এভাবে সেজেছি। সারা দিন এভাবেই থাকতে হয়েছে। একসময় মনে হচ্ছিল, আমি সত্যিই গর্ভবতী।

    দেশে একের পর এক ছবি হলেও ভাল গল্প থেকে হয় না। তাই দর্শক হলবিমুখ হয়ে পড়ছে বলে মনে করেন নওশাবা। তিনি বলেন, এমন চলচ্চিত্র নির্মাণ করা হলে নিশ্চয়ই দর্শক প্রেক্ষাগৃহে আসবেন। এই ছবিতে অনেক ভালো দিক আছে। যার মাধ্যমে আমাদের ভবিষ্যৎ চলচ্চিত্রের জন্য আর পুলিশ বাহিনীর জন্য সুফল বয়ে আনবে। নতুন প্রজন্মের দর্শক আমাদের চলচ্চিত্রের ওপর ভরসা করতে পারবে। এই বিশ্বাস নিয়ে আমাদের কাজ করে যেতে হবে। আমরা এগিয়ে যাচ্ছি। এই এগিয়ে যাওয়াকে অব্যাহত রাখতে হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673