• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মন্ত্রিসভা পরিবর্তন নিয়ে ফের গুঞ্জন, আলোচনায় শেখ সেলিম ও ফারুক খান

    আজকের অগ্রবাণী ডেস্ক | ৩০ অক্টোবর ২০১৭ | ৮:৩৩ অপরাহ্ণ

    মন্ত্রিসভা পরিবর্তন নিয়ে ফের গুঞ্জন, আলোচনায় শেখ সেলিম ও ফারুক খান

    বর্তমান সরকারের শেষ সময়ে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি পরিচ্ছন্ন মন্ত্রিসভা গঠনের চিন্তাভাবনা করছেন বলে দলীয় সূত্র জানিয়েছে।

    ইতিমধ্য মন্ত্রিসভায় প্লাস-মাইনাসের জন্য একটি খসড়া তালিকাও তৈরি করা হয়েছে। এমন আভাস দিয়েছেন দলের উচ্চ পর্যায়ের দায়িত্বশীল নেতারা।


    নতুন মন্ত্রিসভায় তরুণদের বিশেষভাবে অন্তর্ভুক্তিকরণের বিষয়টিও প্রক্রিয়াধীন। এক্ষেত্রে বাদ পড়তে যাচ্ছেন দলীয় ইমেজ ক্ষুণ্ণকারী মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা।

    মন্ত্রিসভায় নতুন যারা আসতে পারেন: দলের এক নম্বর সদস্য সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ ও দলীয় সভাপতি মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এবারের মন্ত্রিসভায় স্থান পেতে পারেন বলে গুঞ্জন রয়েছে।

    এছাড়াও নতুন মুখ হিসাবে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. মশিউর রহমান ও মোজাফফর হোসেন পল্টু টেকনোক্রেট কোটায় মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত হতে পারেন বলে একটি সূত্র জানিয়েছে।

    এছাড়াও টাঙ্গাইল -১ আসনের সংসদ সদস্য ড. আব্দুর রাজ্জাক, গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান ও চাঁদপুরের সংসদ সদস্য ড. দীপু মনি ও ড. হাছান মাহমুদ পুনরায় মন্ত্রিসভায় স্থান পাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে।

    এছাড়া সাবেক প্রতিমন্ত্রী পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আখম জাহাঙ্গীর হোসাইনকেও এবার পূর্ণ মন্ত্রী হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে বলে দলীয় একাধিক সূত্র জানিয়েছে।

    এছাড়াও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী, শরিয়তপুর-১ এর সংসদ সদস্য বি এম মোজাম্মেল হক ও নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীকে নতুন মন্ত্রিসভায় দেখা যাবে বলে গুঞ্জন উঠেছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী