• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মন্দির সুরক্ষায় ব্যর্থ হওয়ায় চাকরি গেল ১২ পুলিশের

    | ১৫ জানুয়ারি ২০২১ | ৯:৩৭ অপরাহ্ণ

    মন্দির সুরক্ষায় ব্যর্থ হওয়ায় চাকরি গেল ১২ পুলিশের

    পাকিস্তানে হিন্দু ধর্মাবলম্বীদের একটি মন্দিরে হামলার ঘটনায় ১২ জন পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার স্থানীয় পুলিশ প্রধান এবং ১১ জন পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে।


    পুলিশ জানায়, কাপুরুষত্ব, দায়িত্বহীনতা এবং অবহেলার পরিচয় দেওয়ায় তাদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে। মন্দির রক্ষার চেষ্টা না করে কয়েকজন পুলিশ সদস্য সেখান থেকে পালিয়েছিল। এ ঘটনায় প্রাদেশিক সরকার আরও ৩৩ পুলিশ কর্মকর্তাকে এক বছরের জন্য বরখাস্ত করেছে।

    ajkerograbani.com

    গত ৩০ ডিসেম্বর স্থানীয় ধর্মীয় নেতাদের উসকানিতে সহস্রাধিক মানুষ খাইবার পাখতুনখাওয়া প্রদেশে কারাক জেলায় শত বছরের পুরোনো একটি হিন্দু মন্দিরে হামলা চালায়। হামলাকারীরা মন্দিরের ছাদে ওঠে ভাঙচুর চালায়। মন্দিরটি গুঁড়িয়ে দেয়ার চেষ্টা করলে পুলিশ হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। তার আগেই মন্দিরের ব্যাপক ক্ষতিসাধন হয়ে যায়।

    ১৯১৯ সালে অবিভক্ত ব্রিটিশ ভারতে মন্দিরটি নির্মিত হয়। ১৯৯৭ সালেও এটিতে হামলা চালায়। ২০১৫ সালে পাকিস্তানের সুপ্রিম কোর্টের নির্দেশে মন্দিরের সংস্কার করা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755