• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

    ডেস্ক | ২২ আগস্ট ২০১৯ | ৮:৪৬ পূর্বাহ্ণ

    ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

    ময়মনসিংহের গফরগাঁওয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামি মো. এখলাছ উদ্দিন (৩০) নিহত হয়েছেন। এখলাছের বিরুদ্ধে ৩টি ডাকাতি, ২টি মাদক ও ১টি হত্যা মামলাসহ ৬টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


    বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত পৌনে ২টার দিকে গফরগাঁওয়ের পাগলা এলাকায় এ ঘটনা ঘটে।


    এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে জানান, পাগলা থানা এলাকায় অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামি সহ বেশ কয়েকজন ডাকাত স্থানীয় চাকুয়া এলাকায় অবস্থান করছে। এ খবর পাওয়ার পর গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালালে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী মো. এখলাছ উদ্দিনকে আহত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি ১২ বোর রিভলবার, এক রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ডিবির উপ-পরিদর্শক আকরাম হোসেন ও কনস্টেবল ইলিয়াস মিয়া আহত হয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673