• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ময়মনসিংহ মহানগর এলডিপির আহবায়ক কমিটির অনুমোদন

    | ১৬ জানুয়ারি ২০২০ | ১২:১৬ অপরাহ্ণ

    ময়মনসিংহ মহানগর এলডিপির আহবায়ক কমিটির অনুমোদন

    লিবারেল ডেমেক্রেটিক পার্টির প্রেসিডেন্ট সাবেক মন্ত্রী ডক্টর কর্নেল অলি আহমেদ বীর বিক্রম ময়মনসিংহ বিভাগের মহানগর কমিটির অনুমোদন প্রদান করেছেন।


    বুধবার রাতে অলি আহমদের রাজধানীর মহাখালী ডিওএইসএসের ব্যাক্তিগত কার্যালয়ে এলডিপির কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ ডক্টর আবু জাফর সিদ্দিকির নেতৃত্বে উক্ত কমিটিতে আহবায়ক করা হয়েছে বিশিষ্ট সফটওয়্যার ইঞ্জিনিয়ার স্রিজন চৌধুরীকে।


    কর্নেল অলি আহমেদ ময়মনসিংহ মহানগর কমিটির ব্যাপারে সন্তুষ্টি প্রকাশ করেছেন। উক্ত আহবায়ক কমিটি ৩১ সদস্য বিশিষ্ট যেখানে রয়েছেন বিভিন্ন পেশাজীবি ও ব্যাবসায়ী। বিশেষ করে উক্ত কমিটিতে রয়েছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষাবিদ, অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা আইনজীবী সহ আরো অনেকেই।
    ফেব্রুয়ারী মাসের মধ্যে পুর্নাঙ্গ একটি কমিটি বর্ধিত সভার মাধ্যমে গঠন করা হবে।

    ময়মনসিংহ মহানগর নেতারা আশা ব্যাক্ত করেছেন এলডিপির কেন্দ্রিয় উপদেষ্টা অধ্যক্ষ ডক্টর আবু জাফর সিদ্দিকি কে আগামী সংসদ নির্বাচনে নির্বাচিত করার প্রয়াসে উদ্দিপনার সাথে কাজ করবে। অবশেষে ডক্টর কর্নেল অলি আহমেদ স্যারের কাছ থেকে দোয়া নিয়ে দেশ ও জাতির কল্যাণ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারবদ্ধ হন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673