সোমবার, এপ্রিল ১৩, ২০২০

মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

তারিকুল ইসলামঃ   |   সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

গোপালগঞ্জে মুকসুদপুর উপজেলার বাটিকামারীতে মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো তিনজন।
আজ সোমবার ভোরে মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুজন শেখ মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহাড়া পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের ছেলে।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান, এলাকার অধিপত্য নিয়ে বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের দীর্ঘ দির ধরে বিরোধ চলে আসছিল। রবিবার সন্ধ্যায় বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের এশার নামাজ পড়া নিয়ে মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে। আজ সোমবার ভোরে মসজিদে আবারো ফযরের নামাজ পড়তে গেলে দুই পক্ষের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত হন ও অপর তিনজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মারাত্মক আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Posted ১১:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]